shono
Advertisement

Breaking News

T-20 WC 2021: ট্রফি জয়ের আনন্দে জুতোয় মদ ঢেলে পান করলেন ওয়েড-স্টয়নিস, কেন এমন সেলিব্রেশন?

ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।
Posted: 01:51 PM Nov 15, 2021Updated: 03:22 PM Nov 15, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বচ্যাম্পিয়ন হয়ে আনন্দের জোয়ারে ভেসেছে অজিবাহিনী। ট্রফি জিতে ড্রেসিংরুমে যে নাচ-গান, হইহুল্লোড় করে সেলিব্রেশন চলবে, তা আন্দাজ করাই যায়। কিন্তু ম্যাথিউ ওয়েড এবং মার্কাস স্টয়নিস যা করলেন তা ক্রিকেটভক্তরা আগে দেখেছেন কি না, সন্দেহ। পা থেকে জুতো খুলে তার মধ্যেই মদ ঢেলে পান করলেন দুই তারকা। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

সুপার সানডের হাইভোল্টেজ ফাইনালে (T-20 World Cup 2021 Final) নিউজিল্যান্ডকে হারায় অস্ট্রেলিয়া। ৮ উইকেটে জিতে প্রথমবার কুড়ি-বিশের বিশ্বকাপ ট্রফি ঘরে তোলেন অ্যারন ফিঞ্চরা। টুর্নামেন্টের সেরা হন ডেভিড ওয়ার্নার। আর তারপর থেকেই সেলিব্রেশনে মেতে ওঠে গোটা দল। ড্রেসিংরুমের সেই আনন্দোচ্ছ্বাসের দৃশ্য প্রকাশ্যে আনে আইসিসি। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রায় প্রত্যেক ক্রিকেটারের হাতে একটি করে বিয়ারের ক্যান। ওয়েড, স্টয়নিসও ব্যতিক্রম নন। কথা বলতে বলতে হঠাৎই নিজের পা থেকে জুতো খুলে ফেলেন ওয়েড (Matthew Wade)। তাতেই ঢালেন বিয়ার এবং চোঁ চোঁ করে পান করেন। সেই জুতোই ওয়েডের হাত থেকে নিয়ে তাতে বিয়ার ঢেলে পান করেন স্টয়নিসও (Marcus Stoinis)! বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার পোস্ট করা ভিডিওটি দেখে অনেকেই তাজ্জব। কেন এভাবে উদযাপন করলেন দুই তারকা?

[আরও পড়ুন: T20 World Cup: ব্যাট হাতে জ্বলে উঠলেও শেষরক্ষা হল না, ট্র্যাজিক নায়ক হয়েই রইলেন উইলিয়ামসন]

আসলে এই ভাবে সেলিব্রেশনটি জনপ্রিয় করে তুলেছিলেন অস্ট্রেলীয় ফর্মুলা ওয়ান চালক ড্যানিয়েল রিসিয়ার্ডো। ২০১৬ জার্মান গ্রাঁ প্রি জিতে সঙ্গী ফিনিশারের সঙ্গে এই ভাবে জুতোয় মদ ঢেলে পান করেছিলেন তিনি। যদিও অস্ট্রেলিয়ায় এই সেলিব্রেশনের চল আরও আগে থেকেই রয়েছে। প্রথমবার রেসিং ট্র্যাকের চালক রায়াল হ্য়ারিস এই কাণ্ড ঘটিয়েছিলেন। এবার ক্রিকেটের ড্রেসিংরুমও সাক্ষী রইল একই ঘটনার। নেটিজেনদের একাংশের অবশ্য এমন সেলিব্রেশন দেখে বেশ অস্বস্তিই হচ্ছে!

[আরও পড়ুন: অনলাইনে ভারত-নিউজিল্যান্ড ইডেন ম্যাচের টিকিট মিলবে সোমবার থেকেই, জানেন কত দাম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement