Advertisement

‘হানি’কে নিয়ে চায়ের আড্ডায় ধোনি! কার সঙ্গে দেখা করলেন মাহি?

07:04 PM Nov 18, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। বিজ্ঞাপনী ক্যাচলাইন ধার করে যাঁর সম্পর্কে বলাই যায়, ‘সিরফ নাম হি কাফি হ্যায়’। কেবল তারকা ধোনি নন, মাঠের বাইরের ‘মানুষ’ মাহিকে নিয়েও আগ্রহের শেষ নেই তাঁর অনুরাগীদের। এবার তাঁকে দেখা গেল চায়ের ডেটে। সঙ্গী ‘হানি’। সে অবশ্য এক না-মানুষ। রংচঙে এক ম্যাকাও পাখি। তাঁকে কাঁধে বসিয়েই চায়ে চুমুক দিলেন সদ্যসমাপ্ত টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর।

Advertisement

স্বামীর এই ছবি শেয়ার করেছেন সাক্ষী। ছবির ক্যাপশন ‘মাহি এবং ওর হানি। চায়ে ডেটস।’ ছবিটি শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। ১ দিনেই লাইকের সংখ্যা ছাপিয়ে গিয়েছে ১০ লক্ষ। ছবিতে নীল টিশার্ট পরা ধোনিকে চায়ে চুমুক দিতে দেখা যাচ্ছে। তাঁর কাঁধে বসে রয়েছে হানি নামের ম্যাকাও পাখিটি।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: ইডেনে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ দেখে ফেরার পথে রাতেও মিলবে মেট্রো, জেনে নিন সময়সূচি]

এবারের টি২০ বিশ্বকাপে ধোনিকে দেওয়া হয়েছিল কোহলিদের মেন্টরের দায়িত্ব। বিশ্বকাপে ভরাডুবি হয়েছে ভারতের। শেষ চারে পৌঁছতে পারেনি ভারতীয় দল। স্বাভাবিক ভাবেই সমালোচনা সহ্য করতে হয়েছে রোহিত-কোহলিদের। আক্রমণের তির ছুটে এসেছে ধোনির দিকেও। কিন্তু বরাবরের মতোই এবারও যে সব সমালোচনাকে হেলায় উড়িয়ে দিতে সক্ষম হয়েছেন তিনি, তা ছবিতে তাঁর ‘কুল’ লুক থেকেই যেন প্রতিফলিত হচ্ছে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে সরে দাঁড়ালেও আইপিএলে এখনও বাইশ গজে দেখা মেলে ধোনির। তাঁর হাত ধরে চারবার চ্যাম্পিয়ন হয়েছে চেন্নাই। এবছরও ‘চেন্নাই সুপার কিংস’ সেরার শিরোপা পেয়েছে মাহির নেতৃত্বেই।
সদ্য সমাপ্ত মরশুমে আইপিএল খেতাব জিতে তিনি বুঝিয়ে দিয়েছেন বয়স কেবল সংখ্যামাত্র। ক্রিকেটকে এখনও অনেক কিছু দেওয়ার আছে তাঁর। মেগা টুর্নামেন্টের আগামী মরশুমেও দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। তবে এও শোনা গিয়েছে আইপিএলে খেললেও সিএসকে জার্সিতে নাকি খেলতে চাইছেন না ক্যাপ্টেন কুল। এমনই নানা গুঞ্জনের মধ্যেই নিরালা ছুটির অবসরে এবার তাঁর দেখা পেলেন ভক্তরা।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলতে কি পাকিস্তানে যাবেন কোহলিরা? কী বলছে সরকার]

Advertisement
Next