মাঠকর্মীর সঙ্গে ‘অভব্য’আচরণ, ভারতীয় ওপেনারের উপর ক্ষুব্ধ নেটদুনিয়া, দেখুন ভিডিও

03:52 PM Jun 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টানা বৃষ্টির জেরে রবিবার শেষমেশ ভেস্তে গিয়েছে পঞ্চম তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচ। ফলে ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ হয়েছে ২-২ ড্র দিয়ে। কিন্তু তারই মধ্যে নেটিজেনদের বিরাগভাজন হলেন ঋতুরাজ গায়কোয়াড়। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ার পরই ভারতীয় ওপেনারের উপর ক্ষোভ উগরে দেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

কী এমন করলেন ঋতুরাজ (Ruturaj Gaikwad)? সোশ্যাল মাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, বাউন্ডারির বাইরে এক সতীর্থর সঙ্গে বসে ঋতুরাজ। সেই সময় এক মাঠকর্মী তাঁর সঙ্গে সেলফি তোলার জন্য তাঁর পাশে এসে বসেন। তখনও বৃষ্টি পড়ছে। ঋতুরাজ সঙ্গে সঙ্গে ওই মাঠকর্মীকে বলে দেন, গায়ে গা না ঠেকাতে। হাত দিয়ে ওই ব্যক্তিকে নিজের থেকে দূরে সরিয়েও দেন ঋতুরাজ। তারপরেও প্রিয় তারকার সঙ্গে একটি সেলফি তোলার ইচ্ছে পূরণ করতে চেয়েছিলেন ওই মাঠকর্মী। কিন্তু দেখা যায়, ঋতুরাজ জোর করে ক্যামেরার দিক থেকে মুখ ফিরিয়ে নেন। বুঝিয়ে দেন, তিনি বিরক্ত, সেলফি তুলতে চান না।

[আরও পড়ুন: কাউন্টিতে এবার ‘পুষ্পা’ সেলিব্রেশন, উইকেট নেওয়ার পরে উচ্ছ্বসিত আমিরের ভিডিও ভাইরাল]

এই ভিডিও দেখেই অগ্নিশর্মা নেটদুনিয়া। অনেকেই বলছেন, একজন খেলোয়াড় হয়ে গ্রাউন্ড স্টাফের সঙ্গে এমন অখেলোয়াড়োচিত আচরণ সত্যিই মেনে নেওয়া যায় না। অনেকে আবার রোহিত শর্মার (Rohit Sharma) প্রসঙ্গ টেনে এনেছেন। ভারত অধিনায়কের পুরনো ছবি পোস্ট করে লিখেছেন, এত বড় মাপের ক্রিকেটার হয়েও রোহিত হাসিমুখে প্রত্যেক মাঠকর্মীর সঙ্গে ছবি তোলেন। এরপরই প্রশ্ন তুলেছেন, ঋতুরাজ নিজেকে কত বড় তারকা ভাবতে শুরু করেছেন? যদিও এ প্রসঙ্গে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি ঋতুরাজ।

Advertising
Advertising

গতকাল তখন ম্যাচের বয়স ৩.৩ ওভার। ২ উইকেট খুইয়ে ২৮ রান ভারতের (Team India) স্কোরবোর্ডে। যার মধ্যে ১০ রান করে আউট হন ঋতুরাজ। এরপরই ঝমঝমিয়ে বৃষ্টি নামায় আর খেলা শুরু করা যায়নি।

[আরও পড়ুন: ‘অগ্নিবীরের নামে বিজেপির ক্যাডার তৈরি করছে’, বিধানসভায় মমতার মন্তব্যের পর ওয়াকআউট বিজেপির]

Advertisement
Next