shono
Advertisement

পরকীয়ার অভিযোগে বান্ধবীর চড় খেলেন ক্লার্ক, ভারত-অস্ট্রেলিয়া সিরিজে চাকরি হারাতে পারেন প্রাক্তন তারকা

ভারত সফরে চারটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া।
Posted: 05:01 PM Jan 21, 2023Updated: 05:03 PM Jan 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারিতে হবে ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia Series) সিরিজ। আর সেই সিরিজে ধারাভাষ্যকারের চাকরি হারাতে পারেন অস্ট্রেলিয়ার প্রাক্তন মাইকেল ক্লার্ক (Michael Clarke)। প্রাক্তন অজি অধিনায়ক ও তাঁর প্রেমিকা জেড ইয়ারব্রোর মধ্যে তুমুল ঝগড়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে প্রেমিকা ইয়ারব্রো সজোরে থাপ্পর মারছেন ক্লার্ককে। প্রাক্তন অজি তারকা প্রতারণা করেছেন ইয়ারব্রোর সঙ্গে, এই কথা বারংবার শোনা গিয়েছে ভিডিওয়।

Advertisement

কুইন্সল্যান্ডের লুসায় ছুটি কাটাতে গিয়েছিলেন ক্লার্ক-ইয়ারব্রো। তাঁদের সঙ্গে ছিলেন ইয়ারব্রোর বোন জেসমিন এবং তাঁর স্বামী। প্রায় তিন মিনিটের ভিডিওটি বহু দূর থেকে তোলা হয়েছে। ফুটেজ খুব ভাল করে বোঝা না গেলেও ইয়ারব্রো ও ক্লার্কের মধ্যে উচ্চকিত কথোপকথন পরিষ্কার শোনা গিয়েছে। 

 

[আরও পড়ুন: রোনাল্ডোর বিরুদ্ধে খেলা ম্যাচে ব্যবহৃত মেসির জার্সি নিলামে, দাম উঠল ২২ লাখ]

ক্লাকের সঙ্গে ঝামেলার সময়ে ইয়ারব্রোকে বারংবার বলতে শোনা গিয়েছে, প্রাক্তন প্রেমিকা পিপ এডওয়ার্ডসের সঙ্গে ক্লার্কের শারীরিক সম্পর্ক এখনও রয়েছে। ঝগড়ার সময়ে ইয়ারব্রো ক্লার্ককে বলছিলেন, ”তুমি ওকে (পিপ এডওয়ার্ডস) ভারতে নিয়ে যেতে চাও?” ভিডিওয় দেখা গিয়েছে, ইয়ারব্রো চিৎকার করে বলছেন, ”আমি তোমার টেক্সট দেখেছি। তুমি লিখেছো, পিপ তুমিই আমার ভালবাসা। আমার সঙ্গে ভারতে চল।” এর পরেই ক্লার্ককে সপাটে চড় কষিয়ে দেন ইয়ারব্রো।

ইয়ারব্রোর সঙ্গে এই দারুণ ঝামেলার জন্যই ভারত-অস্ট্রেলিয়া সিরিজে ধারাভাষ্যকারের ভূমিকায় নাও দেখা যেতে পারে ক্লার্ককে। ভারত সফরে চারটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে অস্ট্রেলিয়া। প্রথম টেস্ট শুরু হবে ফেব্রুয়ারির ৯ তারিখ। নাগপুর, দিল্লি, ধরমশালা, আহমেদাবাদে হবে টেস্ট গুলো। অন্যদিকে মুম্বই, বিশাখাপত্তনম ও চেন্নাইয়ে হবে ওয়ানডে ম্যাচগুলো। প্রথম ওয়ানডে হবে ১৭ মার্চ। 

[আরও পড়ুন: কেন্দ্রের আশ্বাসে তিনদিন পর উঠল কুস্তিগিরদের বিক্ষোভ, প্রশ্নের মুখ ব্রিজভূষণের ভবিষ্যৎ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement