shono
Advertisement

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডের আগে মহাকাল মন্দিরে সূর্যরা, পন্থের আরোগ্য কামনায় পুজো

সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব ও ওয়াশিংটন সুন্দর সকাল সকাল মন্দিরে গিয়েছিলেন।
Posted: 01:15 PM Jan 23, 2023Updated: 01:29 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সতীর্থ ঋষভ পন্থের ( Rishabh Pant) দ্রুত আরোগ্য কামনায় উজ্জ্বয়িনীর মহাকালেশ্বর (Mahakaleswar Temple) মন্দিরে গিয়ে পুজো দিলেন সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব এবং ওয়াশিংটন সুন্দর। আগামিকাল হোলকার স্টেডিয়ামে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডেতে নামছে ভারত (Indian Cricket Team)। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ অবশ্য টিম ইন্ডিয়া আগেই জিতে নিয়েছে। মঙ্গলবারের ম্যাচ নিয়মরক্ষার। তার আগে ভারতীয় ক্রিকেটাররা মন্দিরে গিয়ে পন্থের জন্য প্রার্থনা করে এলেন। দিলেন পুজো। 

Advertisement

৩০ ডিসেম্বর ভারতীয় ক্রিকেটের সেই অভিশপ্ত দিন। দিল্লি থেকে উত্তরাখণ্ড যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর গাড়ি ধাক্কা মারে হাইয়ের ডিভাইডারে। তাঁর অস্ত্রোপচার হয়েছে। দু’ সপ্তাহের মধ্যে মুম্বইয়ের হাসপাতাল থেকে ছুটি পাবেন তারকা উইকেট কিপার। ভারতীয় ক্রিকেটাররা অনেক সকালে এদিন মন্দিরে যান। সংবাদ সংস্থা এএনআই-কে সূর্যকুমার যাদব বলেন, ”পন্থের জন্য আমরা প্রার্থনা করেছি। ওর প্রত্যাবর্তন ভারতীয় দলের জন্য খুব জরুরি।”

[আরও পড়ুন: শুরুর আগেই শেষ, বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন শোয়েব]

 

ইতিমধ্যেই সিরিজ জিতে নিলেও কিউয়িদের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচকে মোটেও হালকা ভাবে নিচ্ছেন না ভারতীয় ক্রিকেটাররা। সূর্যকুমার যাদব স্বয়ং বলেছেন, ”নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ আমাদের জেতা হয়ে গিয়েছে। শেষ ম্যাচের দিকে তাকিয়ে আমরা।”  

 

কিউয়িদের বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে শুভমন গিল ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছিলেন। তাঁর ব্যাটে ভর করে ভারত ৩৪৯ রান করেছিল। জবাব দিতে নেমে নিউজিল্যান্ড থামে ৩৩৭ রানে। ১২ রানে ম্যাচ জেতে ভারত। কিউয়িরা মরিয়া হয়ে লড়েছিলেন প্রথম ওয়ানডেতে। দ্বিতীয় ওয়ানডে আবার খুব সহজেই জিতে নেয় ভারত। ভারতীয় বোলারদের দৌরাত্ম্যে নিউজিল্যান্ড শেষ হয়ে গিয়েছিল ১০৮ রানে। জিততে বেগ পেতে হয়নি টিম ইন্ডিয়াকে। তৃতীয় ওয়ানডে ম্যাচ নিতান্তই নিয়মরক্ষার। তবে ভারতীয়রা বড় প্রেক্ষাপটে এই সিরিজগুলোকে দেখছে। চলতি বছরই রয়েছে ওয়ানডে বিশ্বকাপ। তার জন্য এই সিরিজগুলো খেলে নিজেদের তৈরি করছে ভারতীয় দল। মিশন বিশ্বকাপ যেমন রয়েছে, তেমনই সতীর্থ ঋষভ পন্থ যাতে সুস্থ হয়ে দ্রুত মাঠে ফেরেন সেদিকেও নজর সতীর্থদের। সেই কারণেই এদিন মহাকালেশ্বরের মন্দিরে গিয়েছিলেন সূর্যকুমার যাদবরা। 

[আরও পড়ুন: দল জিতলেও, আল নাসেরের হয়ে অভিষেক ম্যাচে গোল পেলেন না রোনাল্ডো]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement