shono
Advertisement

কেএল রাহুলের পর চুপিচুপি বিয়ে সেরে নিলেন অক্ষর প্যাটেলও! দেখুন ভিডিও

পাত্রীর পরিচয় জানেন?
Posted: 10:35 AM Jan 27, 2023Updated: 10:38 AM Jan 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরো ব্যাপারটা গোপন রাখার যথাসাধ্য চেষ্টা করেছিলেন অক্ষর প্যাটেল (Axar Patel)। কিন্তু ওই যে গোপন কথাটি রবে না গোপনে…। তাছাড়া বিয়ে-শাদির ব্যাপার কি বেশিদিন গোপন রাখা যায়! অক্ষর প্যাটেলও পারলেন না। কেএল রাহুলের পর তিনিও যে গোপনে শুভ কাজটি সেরে ফেলেছেন সেটা প্রকাশ্যে চলে এল।

Advertisement

দীর্ঘদিনের প্রেমিকা মেহার (Meha Patel) সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন অক্ষর। মন দেয়ানেয়া আগেই হয়েছিল। বাগদানও সারা হয়ে গিয়েছিল গত বছর। বাকি ছিল শুধু ভাল দিন দেখে দেখে চার হাত এক হওয়া। সেটাই অতি সন্তর্পণে সেরে ফেলেছেন অক্ষর এবং মেহা। শোনা যাচ্ছে, বৃহস্পতিবার অর্থাৎ সাধারণতন্ত্র দিবসে গুজরাটের ভাদোদারায় হয়েছে বিয়ে। বেশ কয়েকজন ক্রিকেটার বিয়ের আসরে নিমন্ত্রিত ছিলেন। তবে সেভাবে কেউই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননি। শুধু জয়দেব উনাদকাট (Jaydev Unadkat) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন।

[আরও পড়ুন: রাহুলকে ২.১৭ কোটি টাকার BMW উপহার বিরাটের, আর কে কী দিলেন?]

উল্লেখ্য, অক্ষর এবং মেহার প্রেমকাহিনীও দীর্ঘদিনের। কিন্তু সেটা প্রকাশ্যে আনতে অনেকটা সময় নিয়েছেন তিনি। গত বছর মেহার জন্মদিন ২০ জানুয়ারি বাগদানের দিনই প্রথম প্রকাশ্যে আনেন অক্ষর। বাগদান পর্বটিও গোপনে সেরেছিলেন ভারতীয় ক্রিকেটার। বাগদানের পরই প্রেমিকাকে প্রকাশ্যে আনেন তিনি। বিয়েটাও গোপনেই সারলেন। অক্ষরের স্ত্রী মেহা সোশ্যাল মিডিয়ায় সেনসেশন। সমাজমাধ্যমে বেশ সক্রিয় তিনি।

[আরও পড়ুন: ফেডারেশনের অচলাবস্থার মধ্যেই স্বস্তি রেসলারদের, আন্তর্জাতিক প্রতিযোগিতায় খেলার অনুমতি কেন্দ্রের]

আসলে কেএল রাহুলের পাশাপাশি অক্ষর প্যাটেলও বোর্ড থেকে ছুটি নিয়েছেন। চলতি নিউজিল্যান্ড সিরিজে খেলছেন না তিনি। তখনই আন্দাজ করা গিয়েছিল, হয়তো অক্ষরও এবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। সেই জল্পনাই সত্যি হল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement