shono
Advertisement

‘৮৩ আমাকে স্বপ্ন দেখিয়েছিল, তোমরাও অনেককে প্রেরণা জোগাবে’, তিতাসদের বললেন শচীন

শেফালি-তিতাসদের হাতে পাঁচ কোটি টাকার চেক তুলে দিল বোর্ড।
Posted: 08:00 PM Feb 01, 2023Updated: 08:05 PM Feb 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণ আফ্রিকা থেকে অনূর্ধ্ব ১৯ টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC Women’s T20 World Cup) জিতে এসেছে ভারতের (India Team) মেয়েরা। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অনূর্ধ্ব ১৯ চ্যাম্পিয়ন মহিলাদের সংবর্ধনা দিল বুধবার।

Advertisement

এদিন নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচ আহমেদাবাদে। সিরিজ নির্ধারক ম্যাচের আগে অনূর্ধ্ব ১৯ চ্যাম্পিয়ন শেফালি ভার্মা-তিতাসদের হাতে পাঁচ কোটি তুলে দিলেন শচীন তেণ্ডুলকর ও বোর্ড আধিকারিক। সংবর্ধনা অনুষ্ঠানে শচীন বলেন, ”১৯৮৩ সালে ভারত বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিল। আর তখন থেকেই আমার স্বপ্ন দেখা শুরু হয়েছিল। তোমরা প্রথম বার বিশ্ব চ্যাম্পিয়ন হলে। আর তোমরা হয়তো নিজেরাও জান না, তোমাদের দেখে কতজন স্বপ্ন দেখা শুরু করবে। তোমরাই অনেকের আইডল হবে।” 

[আরও পড়ুন: শ্লীলতাহানির অভিযোগে জেলে প্রাক্তন বার্সেলোনা তারকা, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত স্ত্রীর!]

 

‘মাস্টার ব্লাস্টার’ যখন হৃদয় দিয়ে কথাগুলো বলছেন, তখন শেফালি ভার্মারাও সেই ভাষণ শুনে উজ্জীবিত হচ্ছিলেন। মহিলা ক্রিকেটের প্রশংসা করে শচীন আরও বলেন, ”ভারতীয় মহিলা ক্রিকেটের পরিকাঠামো খুবই শক্তিশালী। শান্তা রঙ্গস্বামী, অঞ্জুম চোপড়া, ডায়না এডুলজি, ঝুলন গোস্বামী, মিতালি রাজদের কথা আলাদা করে বলতেই হবে। এঁদের পারফরম্যান্সই প্রজন্মের পর প্রজন্মকে উৎসাহিত করেছে।”  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বোর্ড প্রেসিডেন্ট রজার বিনি, সচিব জয় শাহ। উল্লেখ্য, ইংল্যান্ডকে সাত উইকেটে হারিয়ে বিশ্বজয় করেছিলেন ভারতের অনূর্ধ্ব ১৯ মহিলা দল। 

 

[আরও পড়ুন: ভিসা সমস্যায় খোয়াজা, পাকিস্তানি বংশোদ্ভূত হওয়াতেই কি বিলম্ব? তুঙ্গে চর্চা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement