shono
Advertisement

ফুটবল ম্যাচের মাঝে WWE খেলছেন রোনাল্ডো! পেলেন শাস্তিও, ভিডিও ভাইরাল

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তন তারকার কাছেই পরাস্ত রোনাল্ডোর আল নাসের।
Posted: 01:04 PM Apr 19, 2023Updated: 01:04 PM Apr 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি মাঠে নানা নামেই খবর। কখনও গোল করে অতীত রেকর্ড ভেঙে তো কখনও ফ্রি-কিক থেকে ঐশ্বরীয় শট নিয়ে বিস্মিত করেন দুনিয়াকে। আবার কখনও বিতর্কেও জড়ান। মঙ্গলবারের ম্যাচেও তার ব্যতিক্রম হল না। আল-হিলালের কাছে হারল আল নাসের। তবে আলোচনার কেন্দ্রবিন্দুতে সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোই।

Advertisement

এবার তিনি কী করলেন? না, কোনও গোল করতে পারেননি। বরং মাঠের মধ্যে WWE খেলতে দেখা গেল তাঁকে! হ্যাঁ, বিষয়টা কার্যত অবাক করার মতোই। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা দেখে সিআর সেভেনের (Cristiano Ronaldo) কায়দাকে WWE ছাড়া আর কোনও নাম দেওয়া যাক কি না, সন্দেহ। বিষয়টা আরও একটু বিস্তারিত বলা যাক। তখন ম্যাচের বয়স ৫৬ মিনিট। পিছন থেকে গুস্তাভো কুয়েলারর গলা জড়িয়ে তাঁকে হেডে মাঠে নামাতে দেখা যায় পর্তুগিজ স্ট্রাইকারকে। অর্থাৎ একেবারে কুস্তির কায়দায় বিপক্ষ তারকাকে মাটিতে ফেলে দেন তিনি। আর সেই অপরাধেই রেফারি মাইকেল অলিভার হলুদ কার্ড দেখান রোনাল্ডোকে।

[আরও পড়ুন: ‘তৃণমূলে কোনওদিন ছিলাম না, বিজেপির হয়েই কাজ করতে চাই’, দাবি মুকুল রায়ের]

মঙ্গলবার, কিং ফাহিদ আন্তর্জাতিক স্টেডিয়ামে আল হিলালের কাছে ০-২ গোলে পরাস্ত হন আল নাসের। যে ক্লাবকে আলবিদা জানিয়ে সৌদির ক্লাবে নাম লিখিয়েছিলেন রোনাল্ডো, সেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্রাক্তনীর গোলেই হারতে হল আল নাসেরকে। প্রথম ও দ্বিতীয়ার্ধে জোড়া পেনাল্টি থেকে গোল করেন ওডিওন ইঘালো। গোল হজমের পর আর ঘুরে দাঁড়াতে পারেননি রোনাল্ডোরা।

[আরও পড়ুন: ‘একটু জমির জন্য নিজেকে ছোট করছেন’, বিশ্বভারতীর সঙ্গে জমিজট নিয়ে অমর্ত্য সেনকে তোপ দিলীপের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement