shono
Advertisement

এবার পুরনো দলের বিরুদ্ধে পরীক্ষা দ্রোণাচার্যের, বেঙ্গালুরুকে সমীহ কুয়াদ্রাতের

বুধবার প্রথম অ্যাওয়ে ম্যাচে নামছে ইস্টবেঙ্গল।
Posted: 08:57 PM Oct 02, 2023Updated: 08:58 PM Oct 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর কোচিংয়ে আইএসএল চ্যাম্পিয়ন হয়েছিল বেঙ্গালুরু। সময় গিয়েছে। ভূমিকাও বদলেছে কার্লেস কুয়াদ্রাতের (Carles Cuadrat)। স্প্যানিশ কোচের হাতে এখন ইস্টবেঙ্গলের (East Bengal) রিমোট কন্ট্রোল। কুয়াদ্রাতের দল ৪ তারিখ নামছে বেঙ্গালুরুর বিরুদ্ধে। আইএসএল-এ ইস্টবেঙ্গলের প্রথম অ্যাওয়ে ম্যাচ।

Advertisement

তার আগে কুয়াদ্রাত বলছেন, ”বেঙ্গালুরু অত্যন্ত ভালো দল। গত মরশুমে তিনটি ফাইনালে উঠেছিল বেঙ্গালুরু। ডুরান্ড কাপ জিতেছিল, আইএসএল ও সুপার কাপের ফাইনালে পৌঁছেছিল। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ একটা ম্যাচ হবে বলেই মনে করি। দুটো ম্যাচ পরে ওদের পয়েন্টের দরকার। আর ওরা খেলবে ওদের ঘরের মাঠেই।”

World Cup 2023: বিশ্বকাপে রশিদ খানদের পরামর্শদাতা প্রাক্তন ভারতীয়, দিচ্ছেন রোহিতদের হারানোর মন্ত্র

বেঙ্গালুরুর সমর্থকরা দ্বাদশ ব্যক্তির কাজ করবেন ম্যাচের দিন। এ ভালো করেই জানেন কুয়াদ্রাত। সমর্থকদের শব্দব্রহ্মের কথা ভালো করেই জানেন স্প্যানিশ কোচ। তিনি বলছেন, ”আমাদের সাপোর্টারদের নিয়ে আমরা খুশি। হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ম্যাচে আমরা গোল পেয়েছিলাম শেষের দিকেই। ডুরান্ড কাপের সেমিফাইনালে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে আমরাও শেষ মুহূর্তে গোল করে ম্যাচ জিতেছিলাম। কান্তিরাভা স্টেডিয়ামে অনকে দর্শক উপস্থিত থাকবে। আমাদেরও অনেক সমর্থক থাকবে। এই মাঠেই ইস্টবেঙ্গলের বিরুদ্ধে আমি খেলেছি। বেঙ্গালুরুর সঙ্গে ম্যাচটা বেশ উত্তেজক হবে বলেই আমার মনে হয়।”

[আরও পড়ুন: Asian Games: এশিয়াডে ভারতকে রুপো এনে দিলেন পারুল, লং জাম্পে চমক দিলেন সোজান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement