shono
Advertisement

সিরাজকে একটা SUV উপহার দিন, আনন্দ মাহিন্দ্রার কাছে আবদার ভক্তর, ভাইরাল শিল্পপতির উত্তর

২১ রান ৬ উইকেট তুলে নিয়ে একগুচ্ছ রেকর্ডের মালিক হয়েছেন তিনি।
Posted: 09:33 AM Sep 18, 2023Updated: 09:46 AM Sep 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রীলঙ্কার বিরুদ্ধে নিজের সেরাটা উজার করে দিয়েছেন মহম্মদ সিরাজ। এশিয়া কাপ ফাইনালে ২১ রান ৬ উইকেট তুলে নিয়ে একগুচ্ছ রেকর্ডের মালিক হয়েছেন তিনি। নিজের জাত চিনিয়ে বুঝিয়ে দিয়েছেন, আসন্ন বিশ্বকাপের জন্য তিনি কতখানি প্রস্তুত। এহেন তারকার জন্য এক ভক্ত আনন্দ মাহিন্দ্রার কাছে আবদার করেছেন, ‘সিরাজকে একটা SUV উপহার দিন।’ যার উত্তরে শিল্পপতি যা বললেন, তা আবার মন জয় করেছে সোশাল দুনিয়ার।

Advertisement

ঘরের মাঠে টিম ইন্ডিয়ার কাছে ধরাশায়ী হোম ফেভারিটরা। পেস ঝড়ে ধুয়েমুছে সাফ হয়ে যায় লঙ্কাবাহিনীর ব্যাটিং অর্ডার। মাত্র ৫০ রানে গুটিয়ে যায় দাসুন শনাকারা। ৬.১ ওভারেই একপেশে ম্যাচ জিতে অষ্টমবার এশিয়া কাপ ট্রফি ঘরে তোলেন রোহিত শর্মারা। আর এ ম্যাচের নায়ক নিঃসন্দেহে সিরাজ। যিনি শুধু ৬ উইকেটই নয়, প্রথম ভারতীয় হিসেবে এক ওভারে ৪ উইকেট নেওয়ার নজিরও গড়েন তিনি।

[আরও পড়ুন: অস্ত্র মমতার স্বপ্নের লক্ষ্মীর ভাণ্ডার, ভোটমুখী তেলেঙ্গানায় মহালক্ষ্মী প্রকল্প ঘোষণা কংগ্রেসের]

রবিবার রাতে সোশাল মিডিয়া ছিল সিরাজময়। তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ক্রিকেট বিশ্লেষক থেকে আম ক্রিকেটপ্রেমীরাও। সেই তালিকায় ছিলেন আনন্দ মাহিন্দ্রাও। X হ্যান্ডেলে লেখেন, “বিপক্ষের জন্য কখনও এতটা খারাপ লাগেনি। যে কোনও অলৌকিক শক্তি তাদের দুরমুশ করে দিল।” একই সঙ্গে সিরাজকে মার্ভেল অ্যাভেঞ্জার বলে সম্বোধন করেন তিনি। এরপরই সিরাজের এক অনুরাগী আনন্দ মাহিন্দ্রাকে ট্য়াগ করে একটি টুইট করেন। লেখেন, সিরাজের এত ভালো পারফরম্যান্সের যেন তাঁকে একটি SUV গাড়ি উপহার দেওয়া হয়। তাতে শিল্পপতির উত্তর, “ইতিমধ্যেই করা হয়ে গিয়েছে।” ২০২১ সালে সিরাজকে একটি ‘থর’ উপহার দিয়েছিলেন মাহিন্দ্রা। আর এই টুইট পড়েই মুগ্ধ নেটিজেনরা।

ক্রীড়াদুনিয়ার তারকাদের প্রতিনিয়ত উৎসাহ দিয়ে থাকেন মাহিন্দ্রা। ভারতীয়দের যে কোনও সাফল্য হোক কিংবা উঠতি কোনও প্রতিভা, সোশাল মিডিয়ায় তাঁদের তারিফ করতে কার্পণ্য করেন না তিনি। এবার সিরাজের প্রশংসা করতেও দেরি করেননি তিনি।

[আরও পড়ুন: বড় পরিবর্তন হতে পারে বিশ্বকাপের দলে? এশিয়ার সেরা হয়েই ইঙ্গিত রোহিতের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement