shono
Advertisement

খেলা চলাকালীন মাঠে ঢুকে কোহলিকে চুম্বনের চেষ্টা সমর্থকের, তারপর…

দেখুন সেই ছবি। The post খেলা চলাকালীন মাঠে ঢুকে কোহলিকে চুম্বনের চেষ্টা সমর্থকের, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Oct 12, 2018Updated: 03:50 PM Oct 12, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কাণ্ড দেখা গিয়েছিল রাজকোটে একই কাণ্ড হায়দরাবাদেও। খেলা চলাকালীনই নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে মাঠে ঢুকে পড়লেন সমর্থক। শুধু ঢুকে পড়াই নয়,  রীতিমতো ভারত অধিনায়ককে জড়িয়ে ধরে সেলফি তোলার চেষ্টা করলেন তিনি। এমনকি বিরাটের চিবুকে চুম্বন করারও চেষ্টা করেছেন ওই সমর্থক।

Advertisement

[ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল ঘোষণা, ফিরলেন শামি]

ক্রিকেটারদের নিরাপত্তা বিঘ্নিত করে ফের মাঠে ঢুকে পড়লেন এক দর্শক। খেলার বয়স তখন ঘণ্টাখানেক । ওভার ১৫ বল করা হয়ে গিয়েছে। ভারতও জাঁকিয়ে বসেছে ম্যাচে। ভারত অধিনায়ক ফিল্ডিং করছিলেন মিড উইকেটে। হঠাৎ গ্যালারি থেকে মাঠে  ঢুকে যান এক যুবক। প্রায় সত্তর মিটার দৌড়ে সোজা বিরাটের কাছে পৌঁছে যান। কোহলির দিকে ছুটে গিয়ে তাঁকে জড়িয়ে ধরার চেষ্টা করেন প্রথমে। তারপরই নিজের ফোন বের করে সেলফি তোলার চেষ্টা। এমনকি কোহলির চিবুকে চুম্বন করার চেষ্টাও করেন ওই সমর্থক। বিরাটকে দেখা যায় কোনওমতে সেই দর্শকের হাত থেকে নিজেকে রক্ষা করতে।  শেষপর্যন্ত নিরাপত্তাকর্মীরা ওই যুবককে মাঠ থেকে বের করে নিয়ে যান ।

[ফের শ্রীলঙ্কার ক্রিকেটে #MeToo-এর ছায়া, এবারে বিদ্ধ লাসিথ মালিঙ্গা]

রাজকোটেও এমনই ঘটেছিল। খেলা চলাকালীন ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে এর আগেও একাধিকবার প্রশ্ন উঠছে। একটা সময় অস্ট্রেলিয়ার মাঠে প্রায়ই দেখা যেত সমকামীরা খেলার মাঝেই ঢুকে পড়ছেন মাঠে। এদেশেও একাধিকবার দেখা গিয়েছে এই ছবি। এর সাম্প্রতিকতম উদাহরণ রাজকোট টেস্ট। রাজকোট টেস্টেও একই ভাবে মাঠের মধ্যে ঢুকে পড়েছিলেন এক সমর্থক। বারবার একই ঘটনা ঘটায় প্রশ্নে ক্রিকেটারদের নিরাপত্তা।

The post খেলা চলাকালীন মাঠে ঢুকে কোহলিকে চুম্বনের চেষ্টা সমর্থকের, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement