shono
Advertisement

ছন্নছাড়া ডিফেন্স, গোয়ার কাছে লজ্জার হার এটিকের

সম্মানের লড়াইও দিতে ব্যর্থ আনোয়ার আলিরা। The post ছন্নছাড়া ডিফেন্স, গোয়ার কাছে লজ্জার হার এটিকের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:43 PM Feb 28, 2018Updated: 12:21 PM Sep 16, 2019

এফসি গোয়া- ৫ (জুস্ত, ল্যানজিরতে ২, সিফেনিওস )

Advertisement

এটিকে- ১ (রবি কিন)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলার সবে ২১ মিনিট তখন গড়িয়েছে। তার মধ্যেই তিন গোল হজম করার পর এটিকে ঘুরে দাঁড়াবে অতি বড় ফুটবল বিশারদও ভবিষ্যদ্বাণী করেননি বোধহয়। যে দুর্দান্ত পারফরম্যান্স করে ঘুরে দাঁড়াতো পারত এটিকে, তার ছিঁটেফোটাও পাওয়া গেল না ম্যাচের বাকি ৬৯ মিনিটে। ম্যাচের শেষ লগ্নে পড়ে পাওয়া চোদ্দ আনার মতো রবি কিনের গোলও এটিকের লজ্জা নিবারণের জন্য যথেষ্ট ছিল না। দুবারের চ্যাম্পিয়ন কলকাতার ফ্র্যাঞ্চাইজিকে ৫-১ গোলে হারাল এফসি গোয়া। শেরিংহ্যাম যে জায়গা থেকে ছাঁটাই হলেন, সহকারী ওয়েস্টউড তাঁর জায়গায় এসে আরও ডোবালেন দলকে। ১৭ ম্যাচে মাত্র তিনটি জয়। ১১ পয়েন্ট। হারানোর কিছুই ছিল না বুধবার। স্রেফ সম্মানের লড়াইও দিতে ব্যর্থ আনোয়ার আলিরা। এটিকের ডিফেন্সকে নিয়ে ছেলেখেলা করে বিরাট জয় ছিনিয়ে নিল গোয়ার ফ্র্যাঞ্চাইজি। সেইসঙ্গে ১৭ ম্যাচে ২৭ পয়েন্ট পকেটে পুরে প্লে-অফে নিজেদের জায়গা প্রায় পাকা করে ফেলল এফসি গোয়া।

[এবার ভুটানের জাতীয় ফুটবল দলের দায়িত্বে মর্গ্যান]

ছেলেদের কাছে একটা শেষ প্রতিঘাত চেয়েছিলেন কোচ অ্যাশলে ওয়েস্টউড। তা যে বড় বেশি দাবি ছিল প্রমাণ করে দিলেন রবি কিনরা। না ডিফেন্স না অ্যাটাকে না মাঝমাঠে, কোথাও দাঁড়াতেই পারল না এটিকের ফুটবলাররা। লজ্জাই শুধু ছিল কলকাতার সমর্থকদের কপালে। জুটলও তাই। ম্যাচের ২১ মিনিটের মধ্যে তিন গোল খেয়ে আর ঘুরেই দাঁড়াতে পারল না দুবারের চ্যাম্পিয়নরা। গোয়ার হয়ে জুস্ত একটি এবং ল্যানজিরতে দুটি গোল করে এটিকের কবর খুঁড়ে ফেলেছেন। দ্বিতীয়ার্ধেও একই চিত্র দেখা গেল। কোনওমতেই গোয়ার ডিফেন্সে ফাটল ধরাতে অক্ষম এটিকের ফরোয়ার্ডরা। তারপর ৬৪ মিনিটে এবারের লিগে এখনও পর্যন্ত সর্বোচ্চ গোলদাতা গোয়ার কোরো ফ্রি-কিক থেকে যে গোলটি করলেন যা দেখলে মনে হবে আদৌ কোনও গোলকিপার রয়েছে কি এটিকের গোলপোস্টের নিচে? ডিফেন্সও বলিহারি। শেষদিকে কিন একটা চেষ্টা করেছিলেন। তবে তাও নিজের তাগিদে। গোলও করলেন। এটিকের কফিনে শেষ পেরেকটি পোঁতেন পরিবর্ত হিসাবে নামা সিফেনিওস। ৫-১ খেলার ফলাফল। তলানি থেকে ওঠার শেষ চেষ্টাটুকু ব্যর্থ। এটিকের শ্মশানযাত্রার সাক্ষী থাকল গোয়ার ফতোরদা স্টেডিয়াম। গ্যালারিতে তখন গোয়ার সমর্থকদের অকাল হোলি।

[অ্যারোজকে হারিয়ে আই লিগ জমিয়ে দিল মোহনবাগান]

এদিন মাঠে উপস্থিত থেকে দলকে উৎসাহ দেন বিরাট কোহলি।

“I love coming here! It amazes me how people come out and support the team.” @FCGoaOfficial co-owner @imVkohli spoke to us before kick-off about his side’s season so far, the Coro-Lanzarote partnership, the fans and more.#LetsFootball #GOAKOL #HeroISL pic.twitter.com/JQH01buzyA

— Indian Super League (@IndSuperLeague) February 28, 2018

The post ছন্নছাড়া ডিফেন্স, গোয়ার কাছে লজ্জার হার এটিকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার