shono
Advertisement

ফেড কাপের শুরুতেই চার্চিলের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল

শুরুতেই বড় ধাক্কা... The post ফেড কাপের শুরুতেই চার্চিলের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.
Posted: 05:56 PM May 07, 2017Updated: 12:41 PM May 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগ হাতছাড়া করে সমর্থকদের রোষের মুখে পড়তে হয়েছিল ইস্টবেঙ্গলকে। ১৪ বছর ধরে আই লিগ তাঁবুতে ঢোকেনি। আর কতদিন অপেক্ষা করতে হবে? এই রব তুলেই ক্লাবকর্তা এবং একাধিক ফুটবলারকে ছেঁটে ফেলার দাবি তোলা হয়েছিল। এদিকে মরগ্যান যাওয়ার পর আবার কোচ নিয়ে ক্লাবে ডামাডোল অব্যাহত। এমন পরিস্থিতিতে লাল-হলুদ ভক্তদের শান্ত করার জন্য ফেড কাপ জয়কেই পাখির চোখ করেছে ইস্টবেঙ্গল। কিন্তু সে লড়াইয়ে শুরুতেই হোঁচট খেলেন মেহতাব, প্লাজারা। পিছিয়ে পড়েও ইস্টবেঙ্গলকে আটকে দিল চার্চিল ব্রাদার্স।

Advertisement

[চ্যাম্পিয়ন্স ট্রফি খেলবে ভারত, সম্মতি দিল BCCI]

একে তো অসহ্য গরম। তাপমাত্রার পারদ উর্ধ্বগামী। তার উপর কটকের বারবাটি ক্রিকেট স্টেডিয়ামকে ফুটবল মাঠে পরিণত করে শুরু হল ঐতিহ্যশালী এই টুর্নামেন্ট। ফিফা ব়্যাঙ্কিংয়ে যখন প্রথম ১০০-য় জায়গা করে নিয়েছে ভারত, তখন ফুটবলের প্রতি এআইএফএফ এর এমন উদাসীনতা বিশ্রীভাবে চোখে লাগাটাই স্বাভাবিক। তবে ফুটবলের স্বার্থে সব শর্তই মেনে নিয়েছে ক্লাবগুলি। কিন্তু ফুটবলাররা যে এত গরমে ক্লান্ত, তা তাঁদের বডি ল্যাংগুয়েজেই স্পষ্ট। খেলায় গতি বলে কিছু নেই বললেই চলে।

[কোহলির পর এবার নিশানায় ধোনি, টুইটারে মাত্রা ছাড়ালেন KRK]

এদিন প্রথমার্ধে একাধিক সুযোগ নষ্ট করেন বিকাশ জাইরুরা। বল পজেশনে এগিয়ে থেকেও গোলমুখ খুলতে পারলে না তাঁরা। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গলকে এগিয়ে দেন হাইতিয়ান স্ট্রাইকার ওয়েডসন। বিপক্ষের তিন ডিফেন্ডারকে একক প্রচেষ্টায় পিছনে ফেলে দিয়ে গোল করেন তিনি। তবে গোল শোধ করতে বেশি সময় নেননি চার্চিলের ফুটবলার ক্রোমা। শেষের দিকে ফের সুযোগ এসেছিল। কিন্তু কাজে লাগাতে পারেননি। তবে প্রথম ম্যাচে আটকে যাওয়ায় লড়াইটা আরও কঠিন হয়ে পড়ল প্লাজাদের কাছে। মঙ্গলবার তাঁদের প্রতিপক্ষ চেন্নাই সিটি।

The post ফেড কাপের শুরুতেই চার্চিলের কাছে আটকে গেল ইস্টবেঙ্গল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার