shono
Advertisement

কেকেআরে ফের শুরু গম্ভীর-যুগ! শাহরুখের সঙ্গে ক্রিকেটারের ছবি নিয়ে তুঙ্গে জল্পনা

এক ফ্রেমে দুই তারকাকে দেখে উচ্ছ্বসিত ভক্তকুল।
Posted: 01:13 PM Sep 21, 2023Updated: 01:13 PM Sep 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআরে (Kolkata Knight Riders) কি আবার ফিরতে চলছে গৌতম গম্ভীর (Gautam Gambhir) জমানা? সোনালি বেগুনি সংসারে কি আবার ফিরতে চলেছেন দুবারের আইপিএলজয়ী অধিনায়ক? বৃহস্পতিবার সকালে সেই জল্পনা উসকে দিলেন গৌতম গম্ভীর নিজেই। কেকেআর মালিক শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে দেখা করেছেন তিনি। নিজের এক্স হ্যান্ডেলে সেই ছবি পোস্টও করেছেন প্রাক্তন ক্রিকেটার। প্রসঙ্গত, কয়েকদিন ধরেই জল্পনা চলছিল হয়তো নিজের পুরনো দলে ফিরতে চলেছেন গম্ভীর।

Advertisement

গত দুবছর আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের সঙ্গে যুক্ত ছিলেন গম্ভীর। মাসখানেক আগেই শোনা গিয়েছিল, ওই দলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে চলেছেন তিনি। ভারতের প্রাক্তন উইকেটকিপার তথা বিসিসিআই-এর প্রাক্তন প্রধান নির্বাচক এমএসকে প্রসাদকে দলের ব্যাকরুম স্টাফ ও পরামর্শদাতা হিসেবে নিয়োগ করেছে লখনউ। এর আগে দলের প্রধান কোচের পদ থেকে অ্যান্ডি ফ্লাওয়ারকে সরিয়েছিল তারা। বদলে জাস্টিন ল্যাঙ্গারকে দলে নেওয়া হয়। 

[আরও পড়ুন: শাহরুখের ‘রামাইয়া ভাস্তাভাইয়া’ গানে স্টেজ মাতালেন রাসেল, দেখুন সেই নাচ]

তারপরেই জল্পনা ছড়িয়ে পড়ে, তাহলে কি লখনউ ছেড়ে এবার কেকেআরে যোগ দেবেন গৌতম গম্ভীর? কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের কাছে গম্ভীর অত্যন্ত প্রিয়পাত্র। কারণ নাইটদের ইতিহাসে সবচেয়ে সফল অধিনায়ক হলেন গম্ভীর। ২০১২ সালের পর ২০১৪ সালেও তাঁর নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল কলকাতা। চন্দ্রকান্ত পণ্ডিতকে কোচ করা হলেও অধরা আইপিএল ট্রফি এনে দিতে পারেননি তিনি। এহেন পরিস্থিতিতে কোচ বা মেন্টর হিসাবে কেকেআরে যোগ দিতে পারেন গম্ভীর, এমনটাই জল্পনা শোনা গিয়েছিল।

এবার নিজেই সেই জল্পনা উসকে দিলেন প্রাক্তন ক্রিকেটার। বৃহস্পতিবার কেকেআর মালিক শাহরুখ খানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, “শুধু বলিউড নয়, সকলের হৃদয়েরও বাদশা তিনি। যতবার দেখা হয়, ততবারই আরও বেশি ভালোবাসা ও সম্মান নিয়ে ফিরি। তোমার কাছে অনেক কিছু শেখার আছে। এসআরকে বেস্ট।” যদিও এই পোস্টে ক্রিকেট নিয়ে কিছুই লেখা হয়নি। তবুও ক্রিকেটপ্রেমীদের জল্পনার আগুনে ঘি ঢেলেছে শাহরুখ-গম্ভীরের এই ছবি।

[আরও পড়ুন: বৃষ্টিতে ধুয়ে গেল মান্ধানাদের ম্যাচ, এশিয়ান গেমসের সেমিফাইনালে ভারতের মহিলা দল

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement