shono
Advertisement

আই লিগে অপ্রতিরোধ্য মহামেডান, গোকুলামের পর জয় নামধারির বিরুদ্ধেও

লিগ টেবিলের শীর্ষস্থানে আরও পোক্ত হল সাদা-কালো ব্রিগেডের অবস্থান।
Posted: 09:20 PM Mar 09, 2024Updated: 09:20 PM Mar 09, 2024

মহামেডান: ৩ (রালটে, বিকাশ সিং, আকাশদীপ সিং আত্মঘাতী)
নামধারী: ১ (ইমানল)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আই লিগে (I League 2024) মহামেডান যেন অশ্বমেধের ঘোড়া। গোকুলামের পর এবার সাদা-কালো ঝড়ে উড়ে গেল নামধারীও। আই লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে চেরনিশভের ছেলেরা জিতলেন ৩-১ গোলে।

Advertisement

শনিবার ম্যাচের শুরু থেকেই দাপট দেখায় মহামেডান। আসলে চলতি আই লিগে সাদা-কালো ব্রিগেড দুর্দান্ত ফর্মে। কোনও প্রতিপক্ষই সেভাবে পাত্তা পায়নি। সেই দলের বিরুদ্ধে নামধারি যে সেভাবে প্রতিরোধ গড়তে পারবে না, সেটাই প্রত্যাশিত ছিল। হলও তাই। শুধু ৩-০ গোলে জয়ই নয়, রালটে, বিকাশরা সুন্দর সংঘবদ্ধ ফুটবলও উপহার দিলেন।

[আরও পড়ুন: ‘আমার শরীর নিয়ে খেলা করেছে!’, আদিল ফের বিয়ে করতেই গর্জে উঠলেন রাখি]

এদিন ম্যাচের ৩৮ মিনিটে গোল করে মহামেডানকে এগিয়ে দেন জোডিংলিয়ানা রালটে। মহামেডানের দ্বিতীয় গোলটি আসে ৬৭ মিনিটে বিকাশ সিংয়ের পা থেকে। যদিও এর পর খানিকটা খেলার গতির বিপরীতে গিয়ে একটি গোল শোধ করে দেয় নামধারী। এর মিনিট পাঁচেক বাদে ফের ২ গোলের ব্যবধানে এগিয়ে যায় মহামেডান। এবার আত্মঘাতী গোল করে বসেন নামধারীর আকাশদীপ সিং।

[আরও পড়ুন: শ্রাবন্তীর শিবরাত্রি, মাঝরাতে নিষ্ঠা মেনে মন্দিরে ছুটলেন অভিনেত্রী, দেখুন ভিডিও]

এই নিয়ে পরপর দু’ম্যাচ জিতল মহামেডান (Mohammedan SC)। সেই সঙ্গে লিগ টেবিলের শীর্ষস্থানে আরও পোক্ত হল সাদা-কালো ব্রিগেডের অবস্থান। ১৮ ম্যাচে মহামেডানের সংগ্রহ ৪১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা রিয়াল কাশ্মীরের সংগ্রহ ১৭ ম্যাচে ৩৩ পয়েন্ট।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement