shono
Advertisement

ICC ODI World Cup 2023: বেঙ্গালুরুতে ‘দিল দিল পাকিস্তান’ বাজতেই মিকি আর্থারকে ট্রোল করলেন আকাশ চোপড়া

বড় মন্তব্য করে দিলেন আকাশ চোপড়া।
Posted: 06:29 PM Oct 20, 2023Updated: 06:29 PM Oct 20, 2023

ICCসংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও একবার মিকি আর্থারকে (Micky Arthur) বুঝে নিলেন আকাশ চোপড়া (Aakash Chopra)। বেঙ্গালুরু (Bengaluru) চিন্নাস্বামী স্টেডিয়ামে (M Chinnaswamy Stadium) চলছে অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান (AUS vs PAK) ম্যাচ। বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) এই মেগা ম্যাচে সারাক্ষণ ধরে ‘দিল দিল পাকিস্তান’ গান বেজেই যাচ্ছিল। প্রতিবেশী দেশের সেই গান কানে আসতেই বাবর আজমদের (Babar Azam) ডিরেক্টর অফ ক্রিকেট মিকি আর্থারকে ব্যাপক ভাবে ট্রোল করলেন আকাশ চোপড়া। এক্স হ্যান্ডেলে মিকি আর্থারকে বুঝে নিলেন ভারতের প্রাক্তন ওপেনার।

Advertisement

আকাশ এক্স হ্যান্ডেলে লিখেছেন, “কেউ ডিজে-কে গিয়ে ‘দিল দিল পাকিস্তান’ গান বাজাতে বলে দাও। এমন পাটা পিচে তো অস্ট্রেলিয়া পিটিয়ে ছাতু করে দিচ্ছে!” তবে মিকি আর্থারকে কিন্তু এই প্রথমবার ট্রোল করেননি আকাশ। এর আগেও তাঁকে বুঝে নিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: শতরানের জন্য সত্যি কি বিরাটকে সাহায্য করলেন আম্পায়ার? কী বলছে আইসিসি-র নতুন নিয়ম?]

 

আসলে টিম ইন্ডিয়ার ল্যাজেগোবরে হওয়ার পর সাংবাদিক বৈঠকে এসে বিতর্কিত মন্তব্য করেছিলেন মিকি আর্থার। তিনি বলেছিলেন, “নির্মম সত্যিটা হল, এই ম্যাচকে আইসিসি ইভেন্ট বলে অন্ততপক্ষে মনে হয়নি। দ্বিপাক্ষিক সিরিজের মতো মনে হয়েছে। আমার কাছে এটা আইসিসি-র নয় বিসিসিআই-এর ইভেন্টের মতো মনে হয়েছে। স্টেডিয়ামের মাইকে ‘দিল দিল পাকিস্তান’ খুব একটা শুনতে পাইনি। এইসব ব্যাপার (ম্যাচে) প্রভাব রাখে, কিন্তু আমি এটা অজুহাত হিসেবে খাড়া করতে চাই না।”

জবাবে আকাশ চোপড়া সেই সময় এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, ‘আমি ভাবছি সত্যি সত্যি কেউ এটা বলতে পারে? আমরা কি শ্রীলঙ্কার থেকে এমন কোনও অভিযোগ শুনেছি? হায়দরাবাদে দর্শকরা তো পাকিস্তান জিতেগা বলে চেঁচাচ্ছিল। তখন মনে হয়নি এটা আইসিসির ইভেন্ট নয়?’

মিকি আর্থারের সেই মন্তব্যকে ভারতের একাধিক প্রাক্তন ক্রিকেটার মেনে নিতে পারেননি। ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গারের মতো প্রাক্তনরা তোপ দেগেছিলেন। আর এবার ফের আকাশ চোপড়া পকিস্তানের ডিরেক্টর অফ ক্রিকেটকে বুঝে নিলেন।

[আরও পড়ুন: দুরন্ত ক্যাচের জন্য সেরা ফিল্ডারের পুরষ্কার পেলেন জাদেজা, ‘অসন্তুষ্ট’ লোকেশ রাহুল! কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement