shono
Advertisement

ICC ODI World Cup 2023: অমিতাভের পর শচীনের হাতে ‘গোল্ডেন টিকিট’ তুলে দিল বিসিসিআই

বিশেষ সম্মান পেলেন 'মাস্টার ব্লাস্টার'।
Posted: 01:33 PM Sep 08, 2023Updated: 01:33 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি ‘গড অফ ক্রিকেট’। বাইশ গজের যুদ্ধে শুধু ব্যাটিং নয়, শচীন তেন্ডুলকরের (Sachin Tendulkar) মাঠে উপস্থিতি মানেই আসমুদ্র হিমাচল দুলে উঠত। মাঠ ও মাঠের বাইরে তাঁকে দেখার জন্য, তাঁকে ছোঁয়ার জন্য আন্দোলিত হয় গোটা দেশ। এহেন ‘মাস্টার ব্লাস্টার’-এর হাতে এবার তুলে দেওয়া হল আসন্ন বিশ্বকাপের (ICC ODI World Cup 2023) গোল্ডেন টিকিট। তাঁর হাতে এই টিকিট তুলে দিলেন বিসিসিআই-এর (BCCI) সচিব জয় শাহ (Jay Shah)। বোর্ডের টুইট করা সেই ছবি ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি।

Advertisement

বিসিসিআই-এর পক্ষ থেকে টুইট করে লেখা হয়েছে, ‘আমাদের দেশ ও ক্রিকেটের কাছে এক আইকনিক মুহূর্ত। ভারতরত্ন শচীন তেন্ডুলকরের হাতে ‘গোল্ডেন টিকিট’ তুলে দিচ্ছেন বোর্ড সচিব জয় শাহ। শচীনের কীর্তি আমাদের সবাইকে গর্বিত করেছে। তাঁর জার্নি আমাদের উদবুদ্ধ করেছে। আশাকরি উনি যে বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট দেখতে আসবেন, সেটা ভেবেই আমরা যথেষ্ট রোমাঞ্চিত হচ্ছি।’

 

An iconic moment for cricket and the nation!

As part of our “Golden Ticket for India Icons” programme, BCCI Honorary Secretary @JayShah presented the golden ticket to Bharat Ratna Shri @sachin_rt.

A symbol of cricketing excellence and national pride, Sachin Tendulkar’s… pic.twitter.com/qDdN3S1t9q

— BCCI (@BCCI) September 8, 2023

[আরও পড়ুন: রোহিতের ভারত বিশ্বকাপ জিতবে? নেটপাড়ায় ঝড় তুলে দিলেন সৌরভ-বীরু- যুবরাজ]

এর আগে গত ৫ সেপ্টেম্বর অমিতাভ বচ্চনের হাতে তুলে দেওয়া হয়েছিল বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’। এবার সেই সম্মান পেলেন শচীন। কাপ যুদ্ধের জন্য টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের দল ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে। আপাতত এশিয়া কাপ অভিযানে ব্যস্ত রোহিত শর্মা-বিরাট কোহলিরা। এরপর ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলবে ভারতীয় দল। আগামী ৮ অক্টোবর প্যাট কামিন্সদের বিরুদ্ধে বিশ্বকাপ অভিযান শুরু করবে ‘মেন ইন ব্লু’ ব্রিগেড।

এমন মেগা ইভেন্টের আগে অমিতাভ ও শচীনের হাতে ‘গোল্ডেন টিকিট’ তুলে দিয়েছে বিসিসিআই। এবার আর দেশের আর কোন কোন মহাতারকাকে এই বিশেষ সম্মান দেওয়া হয়, সেটাই দেখার।

একনজরে টিম ইন্ডিয়ার বিশ্বকাপের ১৫ জনের দল:

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঈশান কিষান (উইকেটকিপার), কেএল রাহুল (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া (সহ অধিনায়ক), সূর্য কুমার যাদব, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শার্দূল ঠাকুর, জসপ্রীত বুমরাহ, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ এবং কুলদীপ যাদব।

[আরও পড়ুন: ফের একবার বৃষ্টিতে ধুয়ে যেতে পারে ‘মাদার অফ অল ব্যাটল’! আশঙ্কার বার্তা দিল আবহাওয়া দপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement