shono
Advertisement

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল ঘোষণা ভারতের, সুযোগ পেলেন আইপিএলের তারকারা

তরুণ ব্রিগেডের নেতৃত্ব দেবেন হার্দিক পাণ্ডিয়া, রিঙ্কু কি সুযোগ পেলেন?
Posted: 09:21 PM Jul 05, 2023Updated: 09:21 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ দল ঘোষণা ভারতের। আইপিএলে ভাল পারফর্ম করা তরুণদেরই প্রাধান্য দেওয়া হল। প্রথমবার জাতীয় দলে ডাক পেলেন মুম্বই ইন্ডিয়ান্সের তিলক বর্মা, যশস্বী জয়সওয়ালরা। তবে সুযোগ পেলেন না কেকেআরের রিঙ্কু সিং।

Advertisement

তরুণ এই ভারতীয় দলের নেতৃত্ব দেবেন হার্দিক পাণ্ডিয়াই। সহ-অধিনায়ক বাছা হয়েছে সূর্যকুমার যাদবকে। অর্থাৎ বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে ক্রিকেটের ক্ষুদ্রতম ফরম্যাটে আর ভাবা হচ্ছে না। শোনা যাচ্ছে, নতুন নির্বাচকপ্রধান অজিত আগরকর বিশ্বকাপের পর রোহিত-বিরাটদের সঙ্গে বসবেন তাঁদের ভবিষ্যৎ নিয়ে আলোচনা করার জন্য। তবে শুধু রোহিত-বিরাট নন, প্রায় কোনও সিনিয়র ক্রিকেটারকেই রাখা হয়নি টি-২০ দলে। মহম্মদ শামি, রবীন্দ্র জাদেজাদেরও বিশ্রাম দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: কলকাতা লিগের শুরুতেই জয়, প্রথম ম্যাচেই পাঠচক্রকে হারাল মোহনবাগান]

আইপিএলে যারা নজর কেড়েছিলেন তাঁদের মধ্যে যশস্বী জয়সওয়াল এবং তিলক বর্মা সুযোগ পেয়েছেন। দলে ফিরেছেন রবি বিষ্ণোইও। বাংলার তরুণ পেসার মুকেশ কুমার টি-২০ দলেও ঢুকে পড়েছেন। প্রত্যাবর্তন হয়েছে আভেশ খান, উমরান মালিকের। তবে কেকেআরের রিঙ্কু সিং, যিনি কিনা গত আইপিএলে দুর্দান্ত ফিনিশার হিসাবে উঠে এসেছিলেন, তাঁর কপালে এবারেও জাতীয় দলের শিকে ছিঁড়ল না।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস নওশাদের! থানায় তরুণী]

১৭ সদস্যের ভারতীয় দল:
ঈশান কিষান (উইকেটরক্ষক), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, তিলক বর্মা, সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), সঞ্জু স্যামসন, হার্দিক পাণ্ডিয়া, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, রবি বিষ্ণোই, অর্শদ্বীপ সিং, উমরান মালিক, আবেশ খান, মুকেশ কুমার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement