shono
Advertisement

অষ্টম বিবাহবার্ষিকীতে প্রথমবার হিজাব ছাড়া দেখা মিলল ইরফানের স্ত্রীর, মুহূর্তে ভাইরাল ছবি

স্ত্রীর ছবি সামনে আনলেন ইরফান।
Posted: 02:26 PM Feb 04, 2024Updated: 06:59 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পারেন বটে ইরফান পাঠান (Irfan Pathan)। এই মুহূর্তটার জন্যই কি দীর্ঘ আট বছর অপেক্ষা করেছিলেন! ৩ ফেব্রুয়ারি বিবাহ জীবনের আট বছর পূর্ণ করলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন বাঁহাতি পেসার। আর নিজের জীবনের এমন বিশেষ দিনে স্ত্রী সাফা বেইগের (Safa Baig) ছবি প্রকাশ্যে আনলেন তিনি। সেই ছবি নিজের X হ্যান্ডেলে পোস্ট করতেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ইরফান যে ছবিটি পোস্ট করেছেন সেখানে তাঁকে কালো কুর্তা পরে স্ত্রীর পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। অন্যদিকে সাফার পরনে আছে একটি হালকা গোলাপি রঙের চুড়িদার এবং সাদা ওড়না।

[আরও পড়ুন: প্রতীক্ষার অবসান, চাপে থাকলেও মারমুখী সেঞ্চুরি করলেন শুভমান, অ্যাডভান্টেজ ভারত]

 

ছবিটি পোস্ট করে ইরফান লিখেছেন, ‘একাধিক চরিত্র যা দক্ষতার সঙ্গে একজন মানুষই পালন করছেন। মুড ভালো করে দেওয়ার মানুষ। কমেডিয়ান। সমস্যা তৈরি করার লোক। সবসময়ের সঙ্গী। প্রকৃত বন্ধু। এবং আমার দুই সন্তানের মা। এই সুন্দর সফরে আমি তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে ধন্য। অষ্টম বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা আমার ভালোবাসা।’

২০১৬ সালে সাফা বেইগের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ইরফান। দুই পুত্র নিয়ে তাঁদের ভরা সংসার। তাঁদের দুই ছেলের নাম ইমরান এবং সুলেমান। এদিন ৩ ফেব্রুয়ারি, শনিবার বিয়ের আট বছর পূর্তি উপলক্ষ্যে তিনি তাঁর স্ত্রীর একটি ছবি প্রকাশ্যে আনলেন।

ইরফানকে বিয়ে করার আগে সৌদি আরবে পরিবারের সঙ্গে থাকতেন সাফা। সেই দেশের অন্যতম পরিচিত ব্যবসায়ী মির্জা ফারুক বেগের একমাত্র কন্যা হলেন সাফা। একটা সময় জেড্ডাতে ‘নেইল আর্টিস্ট’ হিসেবেও সুনাম অর্জন করেছিলেন সাফা।

সাধারণত স্বামী-স্ত্রীর বয়সের মধ্যে বিস্তর ফারাক হলে, একাধিক সময় বিভিন্ন সময় দেখা দেয়। তবে এই তারকা দম্পতির ক্ষেত্রে তেমনটা কিন্তু ঘটেনি। ইরফানের থেকে তাঁর স্ত্রী সাফার বয়সের ব্যবধান ১০ বছরের। তবে এতে তাঁদের সংসার বেড়ে উঠতে সমস্যা হয়নি। ২০১৪ সালে দুবাইতে একটি ইভেন্টে ইরফানের সঙ্গে সাফার আলাপ হয়। প্রথম দেখাতেই সাফার প্রেমে পড়ে যান তিনি। এবং তাঁদের সেই ভালোবাসার ইনিংস এখনও দারুণভাবে এগিয়ে যাচ্ছে।

[আরও পড়ুন: কাকে সাফল্য উৎসর্গ করলেন বুমরাহ? রুট না অলি পোপ, সেরা উইকেট কার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement