shono
Advertisement

‘তুমি কিন্তু ধোনি নও’, ঈশানকে কটাক্ষ প্রাক্তনের, পালটা দিলেন তরুণ উইকেট কিপারও

কী বললেন ঈশান?
Posted: 09:17 PM Aug 03, 2023Updated: 09:17 PM Aug 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঈশান কিষান (Ishan Kishan) ছাপ ফেলেছেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। প্রথম টেস্টে অভিষেক ঘটে তাঁর। কিন্তু গোটা ম্যাচে মাত্র ২০ বল ব্যাট করার সুযোগ পান তিনি। দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ২৫ রান করেন ঈশান কিষান।

Advertisement

দ্বিতীয় ইনিংসে ৫২ রান করেন তিনি। ষষ্ঠ ভারতীয় ক্রিকেটার হিসেবে ঈশান কিষান নজির গড়েন।তাঁর আগে কৃষ্ণমাচারি শ্রীকান্ত, দিলীপ ভেঙ্গসরকার, মহম্মদ আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি ও শ্রেয়স আইয়ারের পরে ঈশান কিষান তিনটি ওয়ানডেতেই পঞ্চাশ করার নজির গড়েন। মহেন্দ্র সিং ধোনির পরে দ্বিতীয় উইকেট কিপার হিসেবে তিনটি ওয়ানডেতে হাফ সেঞ্চুরি করেন ঈশান কিষান।
এহেন ঈশান কিষান ও আকাশ চোপড়া জড়িয়ে পড়েন কথা কাটাকাটিতে। 

[আরও পড়ুন: ‘জ্ঞান দেওয়ার সময় মনে থাকে না?’, চার্টার্ড বিমানে উঠে ক্ষোভের মুখে কোহলি]

 

ম্যাচের ধারাভাষ্য দিচ্ছিলেন আকাশ চোপড়া। তাঁকে বলতে শোনা যায়, ”স্টাম্পিং আর রান আউটের জন্য রিভিউ চাইছ, এটা খুব বিরল ঘটনা। আমি তো দেখতেই পাচ্ছি ব্যাটসম্যানের পা মাটিতেই আছে। তুমি রাঁচি থেকে আসতেই পারো, তুমি কিন্তু মহেন্দ্র সিং ধোনি নও।” আকাশ চোপড়ার বক্তব্য হয়তো কানে গিয়েছিল ঈশান কিষানের। স্টাম্প মাইক্রোফোনে ঈশান কিষানকে বলতে শোনা গিয়েছে, ”হ্যাঁ ঠিক আছে।” ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন আকাশ চোপড়া স্বয়ং। ক্যাপশন হিসেবে লিখেছেন, ”ঈশান, তোমাকে ভালবাসি।” 

 

[আরও পড়ুন: জ্ঞানবাপীতে ASI সমীক্ষার নির্দেশ হাই কোর্টের, বিরোধিতা করে সুপ্রিম কোর্টে মসজিদ কর্তৃপক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement