shono
Advertisement

স্টেনগান সেলিব্রেশনে সম্মান, দিমিত্রিতে আপ্লুত সোনি

সোশাল মিডিয়ায় বার্তা বিনিময় মোহনবাগানের দুই ঘরের ছেলের।
Posted: 11:44 AM Mar 03, 2024Updated: 12:00 PM Mar 03, 2024

স্টাফ রিপোর্টার: মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের কাছে সোনি নর্ডি মানেই এক অন্য আবেগ। অর্ধদশক কেটে গেলেও তাঁর জাদুতে আচ্ছন্ন সবুজ-মেরুন। তেমনি সমর্থকদের মনে উজ্জ্বল ডার্বিতে গোল করে সোনির ‘স্টেনগান’ সেলিব্রেশন। সেই চিরস্মরণীয় সেলিব্রেশন শুক্রবার সন্ধ্যায় ফিরেছিল যুবভারতীর বুকে, ফেরানোর কারিগর দিমিত্রি পেত্রাতোস।

Advertisement

জামশেদপুর এফসির (Jamshedpur FC) বিরুদ্ধে ৭ মিনিটে গোল করার পর কোনর ম্যাকগ্রেগরের অনুকরণে উৎসব শুরু করেন এই অস্ট্রেলিয়ান ফরোয়ার্ড। তারপরই দেখা যায়, ‘স্টেনগান’ সেলিব্রেশন করছেন দিমিত্রি। জেনেশুনেই যে এই সেলিব্রেশন করেছেন, সেটা স্পষ্ট করে দিয়েছেন তিনি। সোশাল মিডিয়ায় লিখেছেন, ‘এমন সেলিব্রেশন একবারই করা যায়। এটা ক্লাব তারকা ও সমর্থকদের প্রিয় সোনি নর্ডির (Sony Norde) প্রতি সম্মান জানাতেই করা।’ যার উত্তরে দিমিত্রিকে এভাবেই খেলে যাওয়ার কথা লিখেছেন সনি, সঙ্গে জুড়ে দিয়েছেন রাজমুকুটের ইমোজি। দুই তারকার পারস্পারিক সম্মানজ্ঞাপন ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সবুজ-মেরুন সমর্থকদের মধ্যে।

[আরও পড়ুন: বিজেপির টিকিটে লোকসভা ভোটে লড়বেন? মুখ খুললেন যুবরাজ সিং]

শুক্রবারের জয়ের সুবাদে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে লিগ টেবলে তিন নম্বরে রয়েছে মোহনবাগান। পরের ম্যাচটা জিতলেই দল উঠে আসবে টেবলের শীর্ষে। যদিও কার্ড সমস্যায় পরের ম্যাচে দীপক টাংরিকে পাওয়া যাবে না। তবে তারমধ্যে সাহাল আবদুল সামাদ খেলার জন্য ফিট হয়ে উঠবেন বলেই মনে করছে টিম ম্যানেজমেন্ট।

[আরও পড়ুন: মোদি বারাণসীতেই, ভোট ঘোষণার আগেই ১৯৫ আসনের প্রার্থীতালিকা প্রকাশ বিজেপির]

একইসঙ্গে তিন বিদেশি ফরোয়ার্ডের গোল পাওয়া স্বস্তি দিচ্ছে দলকে। অধিনায়ক শুভাশিস বসু যেমন ম্যাচ শেষে বলে গেলেন, “মাঠে সবাই নিজের সেরাটা দিয়েছে। মনবীর তো অনবদ্য ছিল। ওড়িশা ম্যাচে (Odisha FC) সুযোগ কাজে লাগাতে পারিনি। সেই সমস্যা আমরা কাটিয়ে উঠতে পেরেছি। তারউপর তিন বিদেশিই গোল পেল। এখন সব ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement