shono
Advertisement

খেলার মাঝপথে মাঠ ছাড়ার শাস্তি, চার কোটি টাকা জরিমানা কেরালা ব্লাস্টার্সকে

গতবারের আইএসএলে বেঙ্গালুরু ম্যাচ শেষ না হতেই দল তুলে নিয়েছিল কেরালা ব্লাস্টার্স।
Posted: 04:17 PM Mar 13, 2024Updated: 06:04 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সর্বভারতীয় ফুটবল ফেডারেশনকে (AIFF) চার কোটি টাকা দিতে হবে কেরালা ব্লাস্টার্সকে (Kerala Blasters)। কোর্ট অফ আরবিট্রেশন-এ যাওয়া মামলায় হেরে গিয়েছে কেরালা ব্লাস্টার্স। তাদের আবেদন খারিজ করে দেয় আদালত। 
গতবারের আইএসএলে বেঙ্গালুরুর বিরুদ্ধে পুরো ম্যাচ না খেলে উঠে গিয়েছিল তারা। সেই অপরাধের জন্যই দুসপ্তাহের মধ্যে শাস্তিস্বরূপ চার কোটি দিতে হবে কেরালা ব্লাস্টার্সকে।
এক আধিকারিক সর্বভারতীয় স্তরের এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”এআইএফএফ গোটা ঘটনাকে অন্য ভাবে দেখেছে তারই প্রতিফলন পড়েছে মামলার সিদ্ধান্তে।”

Advertisement

[আরও পড়ুন: বছর চারেক আগে ক্রিকেট ছাড়ার কথা ভেবেছিলেন, জন্মদিনে সিরাজের স্বীকারোক্তি]

কেরালা ব্লাস্টার্স জানিয়েছিল, কঠিন শাস্তি যেন দেওয়া না হয় তাদের। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি খেলাটাকে কলুষিত করার জন্য কেরালা ব্লাস্টার্স এবং তাদের কোচ ইভান ভুকোমানোভিচকে আসামীর কাঠগড়ায় দাঁড় করিয়েছিল। মাঠ থেকে দল নিয়ে উঠে যাওয়ার পরেও অনেক জল গড়ায়।
কেরালা ব্লাস্টার্সের ম্যানেজমেন্টকে বোঝানো হয়, দল না নামালে তার ফলাফল হতে পারে মারাত্মক। কিন্তু কেরালা ব্লাস্টার্স আর মাঠেই নামেননি। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি চার কোটি টাকা জরিমানা করেছিল কেরালা ব্লাস্টার্সকে। আপিল কমিটির কাছে আবেদন করে ব্লাস্টার্স। কিন্তু সেই সময়ে বলা হয়েছিল কেরালা ব্লাস্টার্সকে যে জরিমানা করা হয়েছিল, সেই সিদ্ধান্ত সঠিক।

[আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স, টেস্টে ফের শীর্ষে অশ্বিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement