shono
Advertisement

তৃণমূলের ব্রিগেডের দিন কলকাতাতেই আইএসএল ডার্বি! কখন শুরু ম্যাচ?

শোনা যাচ্ছিল, জামশেদপুরে সরে যেতে পারে ইস্ট-মোহন বড় ম্যাচ।
Posted: 07:11 PM Mar 04, 2024Updated: 08:09 PM Mar 04, 2024

স্টাফ রিপোর্টার: শেষ পর্যন্ত কি কলকাতা থেকে সরে যাচ্ছে আইএসএল ডার্বি (Kokata IDerby)? ১০ মার্চ তৃণমূলের ব্রিগেডের কারণে এমনই সম্ভাবনা তৈরি হয়েছিল। শোনা যাচ্ছিল, সব ঠিকঠাক থাকলে জামশেদপুরে সরে যাচ্ছে ইস্ট-মোহন বড় ম্যাচ। কিন্তু এবার খবর, সমর্থকদের কথা মাথায় রেখে ওই দিন কলকাতাতেই ডার্বির আয়োজন করা হবে। সেক্ষেত্রে সামান্য বদলে যেতে পারে ম্য়াচ শুরুর সময়।

Advertisement

১০ তারিখেই ব্রিগেডে রয়েছে তৃণমূলের জনগর্জন সভা। তাই বিধাননগর পুলিশের তরফ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছিল যে, ১০ মার্চ ডার্বির জন্য নিরাপত্তা দেওয়া সম্ভব নয়। পুলিশের তরফে অবশ্য বলা হয়, ১০ মার্চ রবিবারের বদলে সোমবার, ১১ মার্চ ডার্বি আয়োজন করা যেতে পারে। কিন্তু ডার্বির মতো উত্তেজক ম্যাচ সোমবারের মতো কর্মব্যস্ত দিনে হোক, এমনটা চায়নি এফএসডিএল। এদিকে আবার ১৩ মার্চ মোহনবাগানের (Mohun Bagan) ম্যাচ রয়েছে আইএসএলে। তাই ডার্বির দিন বদলালে নতুন করে জটিলতা তৈরি হত। 

[আরও পড়ুন: আইপিএল শুরুর আগেই চেন্নাই শিবিরে বড় ধাক্কা, খেলতে পারবেন না তারকা ওপেনার]

তবে পুলিশ নিরাপত্তা দিতে পারবে না জানার পর জামশেদপুর ম্যাচ আয়োজন করা যায় কি না, তা নিয়ে নাকি কথাবার্তা শুরু করেছিল আয়োজক ইস্টবেঙ্গল। কিন্তু পরবর্তীতে নাকি কলকাতায় ম্যাচ করার দিকেই ঝোঁকে লাল-হলুদ শিবির। কারণ এই ডার্বি নিয়ে দুই দলের সমর্থকদের উৎসাহই তুঙ্গে। দুই দলই ফর্মে থাকায় হাড্ডাহাড্ডি লড়াই দেখতে মুখিয়ে ভক্তরা।

তবে শোনা যাচ্ছে, যুবভারতীতে ম্যাচ হলেও হয়তো নির্ধারিত সময়ের থেকে আরও পিছিয়ে শুরু হবে খেলা। এমনিতে ডার্বির সময় ছিল সন্ধ্যা সাড়ে ৭টা। মনে করা হচ্ছে, ঘণ্টা দেড়েক পিছিয়ে যেতে পারে ম্যাচ। ব্রিগেডের ভিড় সামলে যাতে স্টেডিয়ামে নিরাপত্তা মোতায়েন করা যায়, সেই কারণেই পিছতে পারে ম্যাচের সময়।

[আরও পড়ুন: ‘এভাবে পাকিস্তান ক্রিকেট চলতে পারে না,’ পাক বোর্ডকে একহাত নিলেন ইনজামাম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement