shono
Advertisement

EXCLUSIVE: আচমকাই সিদ্ধান্ত বদল? অবসর ভেঙে ফিরতে চলেছেন মনোজ তিওয়ারি!

কয়েকদিন আগেই ফেসবুকে অবসরের কথা জানান মনোজ।
Posted: 12:18 PM Aug 08, 2023Updated: 12:58 PM Aug 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবসর ভেঙে ফিরতে চলেছেন মনোজ তিওয়ারি (Manoj Tiwary)। সূত্র মারফত জানা গিয়েছে, মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের মুখোমুখি হবেন তিনি। সেখানেই অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়ার কথা ঘোষণা করতে পারেন মনোজ। প্রসঙ্গত, দিন কয়েক আগেই ফেসবুকে পোস্ট করে আচমকাই অবসর ঘোষণা করেন বাংলা দলের অধিনায়ক।

Advertisement

মাত্র পাঁচদিন আগেই ফেসবুকে পোস্ট করে অবসরের সিদ্ধান্ত প্রকাশ করেন বাংলার ক্রীড়ামন্ত্রী। গত মরশুমেও তাঁর নেতৃত্বেই রনজি ট্রফির ফাইনালে উঠেছিল বাংলা। একপ্রকার অপ্রত্যাশিতভাবেই অবসর ঘোষণা করেছিলেন বঙ্গ ক্রিকেটের অন্যতম সফল তারকা। পরিবার ও কোচকে ধন্যবাদ জানিয়ে পোস্ট করেন মনোজ। তারপর থেকে মনোজের অবসর নিয়ে সেভাবে কোনও খবর মেলেনি।  

[আরও পড়ুন: বাদল অধিবেশন থেকে সাসপেন্ড তৃণমূল সাংসদ ডেরেক, তুমুল তর্কাতর্কি চেয়ারম্যানের সঙ্গে]

এহেন পরিস্থিতিতে মঙ্গলবার জানা যায়, বিকেলে সাংবাদিক বৈঠক করতে চলেছেন মনোজ তিওয়ারি। সূত্রের খবর, সাংবাদিকদের মুখোমুখি হয়েই নিজের অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নিতে পারেন বাংলা দলের অধিনায়ক। তবে অবসরের সিদ্ধান্ত নেওয়ার পরে ঘনিষ্ঠদের সঙ্গে সেভাবে মনোজের কথা হয়নি বলেই সূত্রের খবর।

প্রসঙ্গত, গত দু’দশকে বঙ্গ ক্রিকেটের (Bengal Cricket) সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে গিয়েছে মনোজ তিওয়ারির নাম। সেই ২০০৪-০৫ মরশুম থেকে এ পর্যন্ত বাংলা দলের ‘পোস্টার বয়’ হয়ে উঠেছিলেন তিনি। এর মধ্যে দীর্ঘদিন বাংলা দলের অধিনায়কও ছিলেন। একাধিকবার বাংলাকে রনজি ট্রফির ফাইনালে তুলেছেন। সব মিলিয়ে প্রথম শ্রেণির ক্রিকেটে প্রায় ১০ হাজার রানের মালিক মনোজ। আচমকা তাঁর অবসরের সিদ্ধান্ত মেনে নিতে পারছিলেন না বাংলার অনেক ক্রিকেটপ্রেমীই। 

[আরও পড়ুন: রাজ্যজুড়ে ভারী বৃষ্টির সম্ভাবনা, একধাক্কায় কমবে তাপমাত্রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement