shono
Advertisement

২০২৬ সালের বিশ্বকাপেও খেলবেন মেসি? মহাতারকার ইনস্টাগ্রাম স্টোরিতে তুঙ্গে জল্পনা

ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পরে দুরন্ত ফর্মে রয়েছেন মেসি।
Posted: 12:14 PM Jul 31, 2023Updated: 12:14 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাতারের পর আর ফুটবল বিশ্বকাপ (Football World Cup) খেলবেন না বলে জানিয়েছিলেন লিওনেল মেসি (Lionel Messi)। অনেকেই মনে করেছেন, ইন্টার মায়ামির হয়ে ক্লাব ফুটবল খেলে কয়েকদিনের মধ্যেই অবসর নেবেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা। কিন্তু নতুন করে মেসির বিশ্বকাপ খেলা নিয়ে ফের জল্পনা শুরু হল। এই গুঞ্জনের নেপথ্যে রয়েছে এলএমটেনেরই একটি ইনস্টা স্টোরি। মেসির সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখে ভক্তদের প্রশ্ন, তাহলে কি আবারও বিশ্বকাপের মঞ্চে দেখা যাবে মেসি ম্যাজিক?

Advertisement

২০২২ সালে কাতারে অধরা বিশ্বকাপ জিতেছেন মেসি। তবে ফাইনাল ম্যাচে নামার আগেই জানিয়েছিলেন, এটাই তাঁর কেরিয়ায়ের শেষ বিশ্বকাপ। পরের বার অর্থাৎ ২০২৬ সালের বিশ্বকাপের আর খেলার ইচ্ছা নেই বলেই জানান ইন্টার মায়ামির তারকা। কেরিয়ারের শেষ বিশ্বকাপে ট্রফি জিতে আবেগের বিস্ফোরণ ঘটে মেসিকে ঘিরে। শেষবারের মতো মেগা টুর্নামেন্টে তাঁর পায়ের জাদুতে মোহিত হন ফুটবলপ্রেমীরা।

[আরও পড়ুন: চলন্ত ট্রেনে শুটআউট! জয়পুর-মুম্বই এক্সপ্রেসে আরপিএফের গুলিতে নিহত ASI-সহ ৪]

তবে রবিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দু’টি ছবি পোস্ট করেন মেসি। ১৯৯৪ সালে মারাদোনা যে জার্সি পরে বিশ্বকাপ খেলেছিলেন, সেই জার্সি পরেই হাসিমুখে ছবি তোলেন মেসি। সেই ছবি দেখেই ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়েছে, তাহলে কি পূর্বসুরির মতো আবারও মেগা টুর্নামেন্টে নামতে চলেছেন বিশ্বকাপজয়ী মহাতারকা? যদিও পুরোটাই মেসিভক্তদের নিজস্ব জল্পনা বলেই জানা গিয়েছে। তবে ফুটবল বিশেষজ্ঞদের অনেকেই মনে করছেন, মেসির বিশ্বকাপ খেলার সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়ার মতো নয়।

২০২৬ সালের বিশ্বকাপ আয়োজিত হবে আমেরিকা, মেক্সিকো ও কানাডায়। বর্তমানে মার্কিন ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলছেন মেসি। আগামী তিন বছরে আমেরিকায় ফুটবল খেলার ধরন সম্পর্কে আরও অভিজ্ঞতা বাড়বে তাঁর। নতুন ক্লাবে যোগ দেওয়ার পর থেকেই দুরন্ত ফর্মে রয়েছেন মেসি। সবমিলিয়ে, নিজের সিদ্ধান্ত বদল করে আবারও বিশ্বকাপে নামবেন মেসি, সেই স্বপ্নেই বিভোর তাঁর ভক্তরা।

[আরও পড়ুন: কলকাতায় পাক ও চিনা ‘বউ’দের উপর গোয়েন্দা নজর, কার্যকলাপ জানতে তৈরি হচ্ছে ডেটা বেসও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement