shono
Advertisement

মার্কিন মুলুকে অব্যাহত মেসি ম্যাজিক, দ্বিতীয় ম্যাচে জোড়া গোল এল এম টেনের

৪-০ গোলে বিপক্ষকে উড়িয়ে দেয় ইন্টার মায়ামি।
Posted: 02:16 PM Jul 26, 2023Updated: 02:16 PM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মার্কিন মুলুকে অব্যাহত মেসি ম্যাজিক। ইন্টার মায়ামির (Inter Miami) নতুন জার্সিতে খেলতে নেমে পরপর দুই ম্যাচে গোল করলেন এলএমটেন। প্রথম ম্যাচে ফ্রি কিক থেকে গোলের পর দ্বিতীয় ম্যাচে জোড়া গোল এল তাঁর পা থেকে। মেসির দাপটেই আটলান্টা ইউনাইটেডকে ৪-০ ফলে উড়িয়ে দিল ইন্টার মায়ামি।

Advertisement

মঙ্গলবার ইন্টার মায়ামির হয়ে লিগ কাপে খেলতে নেমেছিলেন মেসি (Lionel Messi)। প্রথম ম্যাচে পরিবর্ত হিসাবে নামলেও এই ম্যাচের প্রথম একাদশেই রাখা হয়েছিল বিশ্বকাপজয়ী তারকাকে। বার্সেলোনায় তাঁর প্রাক্তন সতীর্থ সের্জিও বুস্কেটসও এই ম্যাচে মাঠে ছিলেন। খেলা শুরুর প্রথম ৮ মিনিটের মধ্যেই ম্যাজিক ছড়ালেন লিও মেসি। দলের হয়ে প্রথম গোল করলেন আর্জেন্টাইন তারকা। বুস্কেটসের পাস থেকে তেকাঠিতে শট মারলেও বারে লেগে যায় ফিরতি বল গোলে জড়িয়ে দেন তিনি। 

[আরও পড়ুন: ৮০৭ ছাগল দিয়ে ফুটিয়ে তোলা হল মেসির মুখ! লিও-কে নিয়ে অভিনব প্রচার, রইল ভিডিও]

২২ মিনিটে ফের মেসির গোল। সতীর্থ রবার্ট টেলরের সঙ্গে পাস খেলে বিপক্ষের বক্সে ঢুকে পড়েন এল এম টেন। ডিফেন্ডারদের বোকা বানিয়ে গোলে করে দলকে এগিয়ে দেন তিনি। মেসির জোড়া গোলের পরে দুই গোল করেন করেন টেলরও। তবে বিরতির পরে পুরো সময়ের জন্য মাঠে ছিলেন না মেসি। ৭৮ মিনিটে তাঁকে তুলে নেন কোচ। তবে মাঠ ছাড়ার আগে টেলরের একটি গোলে অ্যাসিস্ট করেন মেসি।

পরপর দুই ম্যাচে জয় পেয়েছে ইন্টার মায়ামি। মেসি দলে যোগ দেওয়ার পর থেকেই ছুটছে মার্কিন দলটি। লিগের পয়েন্ট তালিকায়ও শীর্ষে উঠে এসেছে ইন্টার মায়ামি। মেসির নেতৃত্বে প্রথমবার লিগ জয়ের স্বপ্নও দেখছে দলটি। 

[আরও পড়ুন: ICC World Cup 2023: বদলাবে বিশ্বকাপে ভারত-পাক মহারণের দিন! বাড়ছে গুঞ্জন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement