shono
Advertisement

‘ডাক আমি পাবই’, বিশ্বকাপ দলে সুযোগ পাওয়া নিয়ে আত্মবিশ্বাসী শামি

বিশ্বকাপের আগে পরীক্ষার মঞ্চ হিসেবে আইপিএল পাচ্ছেন শামি।
Posted: 01:22 PM Jan 17, 2024Updated: 02:27 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে টি-টোয়েন্টি (T-20 World Cup) বিশ্বকাপ। ২ জুন বল গড়াচ্ছে এই মেগা ইভেন্টের। এবারের টুর্নামেন্ট হবে মার্কিন মুলুক ও ওয়েস্ট ইন্ডিজে। ৫ জুন ভারতের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। মহম্মদ শামি কি খেলবেন টি-টোয়েন্টি বিশ্বকাপে? পঞ্চাশ ওভারের বিশ্বকাপের পরে খবর প্রকাশিত হয়েছে, গোড়ালিতে চোট নিয়ে মেগাটুর্নামেন্টে খেলেছেন শামি (Mohammed Shami)।
তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে দলে থাকলেও শেষ মুহূর্তে খেলেননি শামি। আফগানিস্তানের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজেও নেই তিনি। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বেশি টি-টোয়েন্টি ফরম্যাটের ম্যাচ পাচ্ছে না টিম ইন্ডিয়া। বিশ্বকাপের আগে রয়েছে কেবল আইপিএল। আইপিএল খেলে বিশ্বকাপের প্র্স্তুতি নেবেন তারকারা?

Advertisement

[আরও পড়ুন: ১৬ ছক্কায় ফিন অ্যালেনের বিশ্বরেকর্ড, কিউয়ি ঝড়ে উড়ে গেল পাকিস্তান]

রোহিত অবশ্য আগে জানিয়ে দিয়েছেন, আইপিএল আর আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ এক নয়। টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা প্রসঙ্গে দেশের তারকা পেসার বলেছেন, ”এখনও বেশি খানিকটা সময় বাকি আছে। বিশ্বকাপের আগে রয়েছে আইপিএল। যে ভালো খেলবে, সেই টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে সুযোগ পাবে। আমি যদি ভালো পারফর্ম করি, তাহলে নিশ্চয়ই আমি সুযোগ পাব। বিশ্বকাপকে অগ্রাহ্য করবে কে?” বিশ্বকাপের গুরুত্ব বোঝেন বাংলার পেসার। তাঁর কথাতেই পরিষ্কার শামি বিশ্বকাপ খেলার জন্য মুখিয়ে রয়েছেন। বিশ্বকাপে শামিকে পেলে ভারতের বোলিং বিভাগ যে আরও শক্তিশালী হবে তা বলাই বাহুল্য।

 

[আরও পড়ুন: ‘আমাদের সঙ্গেই রয়েছ তুমি’, প্রয়াত বাবাকে নিয়ে আবেগঘন পোস্ট বুমরাহর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement