shono
Advertisement

রুদ্ধশ্বাস ম্যাচে চার্চিল বধ, আই লিগ খেতাবের আরও কাছে মহামেডান

নৈহাটিতে শক্ত গাঁট চার্চিলকে ৩-২ গোলে হারিয়ে দিলেন ডেভিডরা।
Posted: 09:21 PM Mar 12, 2024Updated: 09:21 PM Mar 12, 2024

মহামেডান: ৩ (এডি ২, ফানাই)
চার্চিল ব্রাদার্স: ২ (ফার্নান্ডেজ, মার্টিন)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কি কাঙ্ক্ষিত আই লিগ ট্রফি ঢুকতে চলেছে সাদা-কালো তাঁবুতে? ইতিমধ্যেই কিন্তু সাফল্যের গন্ধ পেতে শুরু করেছেন মহামেডান স্পোর্টিংয়ের (Mohamedan Sporting) সমর্থকরা। পাবেন নাই বা কেন? মঙ্গল সন্ধেয় চার্চিলের বিরুদ্ধে জয়ের পর মহামেডান আই লিগ খেতাবের একেবারে দোরগোড়ায় পৌঁছে গেল।

Advertisement

মঙ্গলবার নৈহাটিতে শক্ত গাঁট চার্চিলকে ৩-২ গোলে হারিয়ে দিলেন ডেভিডরা। লিগের প্রথম পর্বের ম্যাচে গোয়ায় চার্চিলের কাছে আটকে গিয়েছিল সাদা-কালো শিবির। চার্চিল যে কঠিন লড়াই দেবে, সেটা প্রত্যাশাও করেছিলেন কোচ চেরনিশভ। সঙ্গে ছিল চোট আঘাত সমস্যা। সব সমস্যা কাটিয়ে এদিন দুর্দান্ত জয় পেলেন সাদা-কালো ফুটবলাররা।

[আরও পড়ুন: অস্কার পেল ‘মেসি’! বো-টাই পরে প্রচারের আলো কেড়ে নিল ‘সুপারস্টার’ সারমেয়]

এদিন ম্যাচের শুরুতে পিছিয়ে গিয়েছিল মহামেডান। ৯ মিনিটে গোল করে চার্চিলকে এগিয়ে দেন ফার্নান্ডেজ। সেই গোল শোধ করতে ২৮ মিনিট সময় লেগে যায় সাদা-কালো ব্রিগেডের। এডি হার্নান্ডেজের গোলে সমতা ফেরান তাঁরা। ৩২ মিনিটে ফের গোল করে দলকে এগিয়ে দেন এডি। দ্বিতীয়ার্ধের শুরুতে ফের আক্রমণ শুরু করে চার্চিল। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরায় গোয়ার দলটি। ম্যাচের ৭৫ মিনিটে মহামেডানের হয়ে জয়সূচক গোলটি করেন ফানাই।

[আরও পড়ুন: রেকর্ড! অ্যাকাডেমির মঞ্চেও ‘ওপেনহাইমার’ দাপট, জীবনের পয়লা অস্কার হাতে আবেগপ্রবণ নোলান]

এই জয়ের ফলে আই লিগ খেতাবের একেবারে কাছে পৌঁছে গেল মহামেডান। ১৯ ম্যাচে তাঁদের সংগ্রহ ৪৪ পয়েন্ট। ১৮ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে শ্রীনিধি। ১৮ ম্যাচে ৩৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রিয়াল কাশ্মীর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement