shono
Advertisement

ভারতীয় ক্লাব ফুটবলের সর্ববৃহৎ 3D টিফো বানিয়ে চমক মোহনবাগান ভক্তদের, ভাইরাল ছবি

গঙ্গাপারের ক্লাবকে সদ্য বিদায় জানানো প্রীতম কোটালকেও ফেয়ারওয়েল দিলেন ভক্তরা।
Posted: 06:29 PM Jul 17, 2023Updated: 06:56 PM Jul 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল যদি জীবন হয়, তবে তাতে প্রাণ প্রতিষ্ঠা করেন সমর্থকরা। মাঠে সমর্থকদের গলা ফাটানো চিৎকার, আবেগ আর নিঃশর্ত ভালবাসাতেই পরিপূর্ণতা পায় খেলা। করোনা অতিমারী কালে যা ভীষণ ভাবে অনুভব করেছিল গোটা বিশ্ব। দর্শকশূন্য স্টেডিয়ামে ফ্যাকাসে হয়ে পড়েছিল ম্যাচের জৌলুস। কিন্তু সব প্রতিকূলতা কাটিয়ে আবারও পুরনো ছন্দে খেলার দুনিয়া। আর প্রায় ৪ বছর পর ঘরের মাঠে খেলা ফিরলে উৎসাহ ও উত্তেজনার পারদ কোন চরমে পৌঁছতে পারে, তার-ই সাক্ষী রইল রবিবাসরীয় মোহনবাগান মাঠ। শুধুই নিজের প্রিয় দলকে সমর্থন নয়, সবুজ-মেরুন প্রেমী হিসেবে আলাদা করেও নজর কাড়েন তাঁরা।

Advertisement

কী করলেন সবুজ-মেরুন ভক্তরা? রবিবারসীয় বিকেলে বিরাট আকারের এক টিফো নিয়ে মোহনবাগান মাঠে পৌঁছে যান মোহনবাগান (Mohun Bagan) আলট্রাসের (মেরিনার্স বেস ক্যাম্প) সদস্যরা। এটিই নাকি ভারতীয় ক্লাব ফুটবলের সর্ববৃহৎ 3D টিফো। দীর্ঘদিন ধরে ঘরের মাঠে ম্যাচ হওয়ার আনন্দে দিন-রাত এক করে এই টিফো বানিয়েছিলেন এই ফ্যান ক্লাবের সদস্য-সদস্যারা।

[আরও পড়ুন: Abhishek Banerjee: বিচারব্যবস্থা নিয়ে অভিষেকের মন্তব্যে তোপ, মমতার প্রশংসা বিচারপতি গঙ্গোপাধ্যায়ের!]

টিফো হাতে যুবভারতী স্টেডিয়ামে ঢুকতে অতীতে অনেকবার বাধার সম্মুখীন হয়েছেন সমর্থকরা। বহুবার বলা হয়েছে, এই বিরাট টিফো নিয়ে প্রবেশ নিষেধ। রবিবারও আয়োজকদের তরফে এই সুবিশাল টিফো নিয়ে আপত্তি জানানো হলেও সবুজ-মেরুন কর্তাদের হস্তক্ষেপে আর কোনও সমস্যা হয়নি। ম্যাচ শেষ হওয়ার ২৪ ঘণ্টা পরও তাই সোশ্যাল মিডিয়ায় এই টিফো নিয়ে চর্চা অব্যাহত।

এদিকে পেশাদার ফুটবলের যুগে ‘ঘরের ছেলে’ শব্দটি যেখানে হারিয়ে যেতে বসেছে, সেখানে আরও এক আবেগের ছবি ধরা পড়ল গ্যালারিতে। গঙ্গাপারের ক্লাবকে সদ্য বিদায় জানানো প্রীতম কোটালকে ফেয়ারওয়েল দিলেন ভক্তরা। তাঁর নেতৃত্বেই গত মরশুমে আইএসএল ট্রফি এসেছে মোহনবাগানে। কেরালা ব্লাস্টার্সে যোগ দেওয়া প্রীতমের মুখোশ পরে গ্যালারি ভরান দর্শকরা। যা দেখে নিঃসন্দেহে মুগ্ধ হবেন প্রীতমও!

[আরও পড়ুন: আকাশপথে যাত্রীর মোবাইলে বিস্ফোরণ! জরুরি অবতরণ এয়ার ইন্ডিয়ার বিমানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement