shono
Advertisement

রাঁচির রাস্তায় ভিনটেজ গাড়ির চালকের আসনে ধোনি! ভিডিও দেখে মুগ্ধ অনুরাগীরা

ক্যাপ্টেন কুলের সংগ্রহে রয়েছে অন্তত ১৫টি লাক্সারি এবং ভিনটেজ গাড়ি।
Posted: 07:16 PM Jul 31, 2023Updated: 07:16 PM Jul 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজের বাইরে জীবনকে ঠিক কীভাবে উপভোগ করা যায়, তারই দৃষ্টান্ত মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেট ছাড়াও নিজের অন্যান্য শখকে দারুণ ভাবে উপভোগ করছেন প্রাক্তন ভারত অধিনায়ক। এবার রাঁচির রাস্তায় ভিনটেজ গাড়িতে চালকের আসনে দেখা গেল ধোনিকে। তাঁর হাত ধরে যেন ৫০ বছর আগের কোনও এক দিনে পৌঁছে গেলেন অনুরাগীরা।

Advertisement

সম্প্রতি রোলস রয়েসে সওয়ার হয়েছিলেন ক্যাপ্টেন কুল (MS Dhoni)। আর এবার নিজের শহরের রাস্তায় ১৯৭৩ সালের লাল রঙের ভিনটেজ পোন্টিয়াক ট্রান্স-অ্যামের স্টিয়ারিং ধরলেন তিনি। স্লিভলেস টি-শার্ট, চোখে রোদ চশমা এঁটে গাড়ি ছোটালেন তিনি। আর সেই দৃশ্যই ক্যামেরাবন্দি হয়ে মুহূর্তে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। মোটরবাইক এবং চারচাকা গাড়ির প্রতি ধোনির ভালবাসার কথা এখন মোটামুটি সকলেরই জানা।

[আরও পড়ুন: আমলা নিয়ন্ত্রণে অধ্যাদেশ, দিল্লি ‘দখলে’ মোদি সরকারের পাশেই কংগ্রেস নেতা]

তাঁর সংগ্রহে রয়েছে কাওয়াসাকি নিনজা, ডুকাটি, হার্লে ডেভিডসন-সহ মোট ৭০টি নামী-দামি বাইক। এছাড়াও রয়েছে অন্তত ১৫টি লাক্সারি এবং ভিনটেজ গাড়ি। ৭৫ লাখের হামার এইচ২ থেকে ল্যান্ড রোভার, অডি কিউ ৭ থেকে কিয়া ইভি৬- ধোনির গ্যারেজ গাড়ি প্রেমীদের কাছে রীতিমতো ঈর্ষণীয়। এবার তাঁর কালেকশনের আরও একটি গাড়ি দেখার সুযোগ পেলেন অনুরাগীরা।

সম্প্রতি নেটিজেনদের সামনে ধোনির একটি নতুন গ্যারেজের কথা প্রকাশ্যে এনেছিলেন প্রাক্তন ক্রিকেটার ভেঙ্কটেশ প্রসাদ। যা দেখেই বলে দেওয়া যায় অটোমোবাইলের প্রতি তাঁর আসক্তি ঠিক কতখানি। ভিডিওতে নিজের সংগ্রহ নিয়ে মজা করে ধোনি বলেছিলেন, “আপনারা তো আমার সবই নিয়ে নিয়েছেন। তাই আমি নিজের জন্য এগুলো রেখেছি।”

[আরও পড়ুন: মণিপুর ইস্যুতে বিজেপিকে তোপ মুখ্যমন্ত্রীর, মমতা-শুভেন্দু বাগ্‌‌যুদ্ধে উত্তপ্ত বিধানসভা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement