shono
Advertisement

‘নেতৃত্ব ছেড়ে দেব’, ম্যাচ জিতেও খেলোয়াড়দের কাঠগড়ায় তুললেন ক্ষুব্ধ ধোনি

ঘরের মাঠে খেলতে নেমে প্রথম ম্যাচেই জিতেছে চেন্নাই।
Posted: 12:31 PM Apr 04, 2023Updated: 12:31 PM Apr 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘরের মাঠে তিন বছর পর আইপিএল (IPL) খেলতে নেমেই জয় পেল চেন্নাই (Chennai Super Kings)। তবে ম্যাচ জিতেও বোলারদের ভূমিকায় ক্ষুব্ধ অধিনায়ক এম এস ধোনি (MS Dhoni)। ম্যাচের পর তিনি সাফ জানিয়ে দিলেন, এইরকম চলতে থাকলে তিনি আর দলের অধিনায়ক থাকবেন না। অন্য কারোওর নেতৃত্বেই খেলতে হবে দলকে। প্রসঙ্গত, গোটা ইনিংসে ১৩টি ওয়াইড ও ৩টি নো বল করেছেন চেন্নাই বোলাররা। তবে শেষ পর্যন্ত ১২ রানে ম্যাচ জেতে ইয়েলো আর্মি।

Advertisement

চিপক স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে চেন্নাই। ঋতুরাজ গায়কোয়াড় ও ডেভন কনওয়ের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে ২১৭ রান তোলে তারা। কঠিন টার্গেট পেয়েও একেবারেই সমস্যায় পড়েনি প্রতিপক্ষ লখনউ সুপার জায়ান্টস। মাত্র ২২ বলে ৫৩ রান করেন ওপেনার কাইল মেয়ার্স। তবে চেন্নাইকে ম্যাচে ফিরিয়ে আনেন ইয়েলো আর্মির স্পিনাররা। একাই চার উইকেট তুলে নেন মইন আলি।

[আরও পড়ুন: রামনবমীতে হাওড়ায় অশান্তি: তৃণমূলের টুইটে মিলল খোঁজ, মুঙ্গের থেকে গ্রেপ্তার অস্ত্রধারী যুবক]

ম্যাচের পরিসংখ্যান বলছে, মোট ১১ ওভার বল করেছেন চেন্নাই পেসাররা। ১৪২ রান দিয়েছেন তাঁরা। তার মধ্যেই ১৩টি ওয়াইড বল করেন দীপক চাহাররা। একাই তিনটে নো বল আসে তুষার দেশপাণ্ডের হাত থেকে। ম্যাচ চলাকালীনই দেখা যায়, বোলারদের পারফরম্যান্সে বেশ রেগে যাচ্ছেন ক্যাপটেন কুল। তবে শেষ পর্যন্ত দু’টি উইকেট পান তুষার পাণ্ডে।

ম্যাচের শেষে ধোনি বলেন, “ফাস্ট বোলিংয়ের ক্ষেত্রে আমাদের অনেক উন্নতি করতে হবে। যেভাবে ফিল্ডিং সাজানো হয়েছে, সেই বিষয় মাথায় রেখে বল করা দরকার। প্রতিপক্ষ কীভাবে পরিস্থিতিকে কাজে লাগাচ্ছে, সেটা খেয়াল করলেও অনেকটাই বোঝা যায়। আরেকটা কথা আমি বোলারদের সাফ জানিয়েছি, ওয়াইড বা নো বল করা চলবে না। যদি তা হয়, সেক্ষেত্রে অন্য অধিনায়কের নেতৃত্বে খেলতে হবে চেন্নাইকে। একবার আমি সতর্ক করেছি সকলকে। দ্বিতিয়বার যদি এহেন ঘটনা ঘটে তাহলে আমি নেতৃত্ব ছেড়ে দেব।” 

[আরও পড়ুন: বিশ্বজয়ী ছক্কাকে স্মরণীয় করতে উদ্যোগ, ওয়াংখেড়েতে ধোনির জন্য বিশেষ আসন সংরক্ষণ করবে MCA]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement