shono
Advertisement

ODI World Cup 2023: ‘শুধু তোমার পক্ষেই সম্ভব’, ম্যাড-ম্যাক্স ঝড় দেখে মুগ্ধ কোহলি

ম্যাক্সওয়েলের অতিমানবিক ইনিংসের প্রশংসায় ক্রিকেটমহল।
Posted: 08:14 PM Nov 08, 2023Updated: 03:11 PM Nov 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ঝড় দেখে মুগ্ধ বিরাট কোহলি (Virat Kohli)। অজি তারকার অতিমানবিক সেই ইনিংস দেখার পরে প্রশংসা না করে পারেননি ভারতের তারকা ব্যাটার।
আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলেন বিরাট ও ম্যাক্সওয়েল। ভালো বন্ধুত্ব দুই তারকার। ম্যাড-ম্যাক্সের অবিশ্বাস্য ইনিংস দেখার পরে স্থির থাকতে পারেননি কোহলি। সোশাল মিডিয়ায় লিখেছেন, ”একমাত্র তোমার পক্ষেই সম্ভব। পাগল করে দেওয়া ইনিংস খেলেছ বন্ধু।”  

Advertisement

[আরও পড়ুন: আফগানিস্তানের সাজঘরে নাচ মেন্টর জাদেজার, আম্পায়ারের কাছে অভিযোগ লাবুশানের]

আফগানদের বিরুদ্ধে ম্যাক্সওয়েল ঝড় তোলেন। মুম্বইয়ের প্রচণ্ড আর্দ্রতায় পেশিতে খিঁচুনি হয় ম্যাড-ম্যাক্সের। ভালো করে হাঁটতে পারছিলেন না তিনি। দৌড়তেও পারছিলেন। ফুটওয়ার্ক বলেও কিছু ছিল না। দাঁড়িয়ে দাঁড়িয়েই শট খেলছিলেন ম্যাক্সওয়েল। 

অতিমানবিক সেই ইনিংস দেখার পরে প্রশংসার ঝড় ধেয়ে আসে ম্যাক্সওয়েলের দিকে। অজি তারকাকে যাঁরা প্রশংসা করেছেন, তাঁদের ধন্যবাদ জানিয়েছেন আফগানিস্তান-অস্ট্রেলিয়া ম্যাচের (ODI World Cup 2023) নায়ক। সোশাল মিডিয়ায় ম্যাক্সওয়েল লিখেছেন, ”যে ভালোবাসা পেয়েছি, তাতে আমি অভিভূত। যাঁরা আমাকে ভালোবাসা জানিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাই।” ম্যাক্সওয়েলের ২০১ রানের ইনিংসকে সর্বকালের সেরা বলেছেন প্যাট কামিন্স। 

[আরও পড়ুন: ‘মনে হচ্ছিল মাঠে ঢুকে বলি অনেক হয়েছে’, শাকিবের উলটো মেরুতে ডোনাল্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement