দ্রুতই ভারতে আসছেন, কোহলির শুভেচ্ছার জবাবে জানালেন ফেডেরার

09:26 PM Sep 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বের সমস্ত টেনিস অনুরাগীর চোখে জল এনে টেনিস কোর্টকে বিদায় জানান রজার ফেডেরার (Roger Federer)। সোশ্যাল মিডিয়া ভেসে গিয়েছিল প্রিয় কিংবদন্তিকে বিদায় বার্তা জানাতে গিয়ে। তাদের মধ্যে অন্যতম ছিলেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি (Virat Kohli)। তবে বিরাটকে চমকে দিয়ে তাঁর বার্তার জবাব দিলেন সুইস কিংবদন্তি। ধন্যবাদ জানিয়ে ফেডেরার জানিয়েছেন, খুব তাড়াতাড়িই ভারতে আসতে চান তিনি। প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর লেভার কাপে রাফায়েল নাদালের সঙ্গে জুটি বেঁধে জীবনের শেষ ম্যাচ খেলেছিলেন ফেডেরার।

Advertisement

সেই ম্যাচের পরেই আবেগতাড়িত হয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন বিরাট কোহলি। সেখানে সুইস মহাতারকার উদ্দেশে বিরাট বলেন, “রজার, তোমাকে এই ভিডিও মেসেজ পাঠাতে পেরে আমি ধন্য। প্রথমেই এত সুন্দর কেরিয়ারের জন্য তোমাকে ধন্যবাদ জানাই। সমস্ত ক্রীড়াজগতে বিশাল অবদান রেখেছ তুমি। ২০১৮ সালে অস্ট্রেলীয় অপেনের সময়ে তোমার সঙ্গে দেখা করার সৌভাগ্য হয়েছিল। জীবনে কোনও দিন সেই মুহূর্তটা ভুলতে পারব না।”

[আরও পড়ুন: এগিয়ে আসছে ISL, মেগা টুর্নামেন্টের জন্য জার্সি উন্মোচন করল ইস্টবেঙ্গল]

সেই সঙ্গে বিরাট আরও বলেছিলেন, “আমার কাছে তুমিই সর্বকালের সেরা। যেভাবে টেনিস কেরিয়ারকে উপভোগ করেছ, আশা করি তোমার আগামী জীবনও সেই একইভাবে উপভোগ করবে তুমি। অনেক শুভেচ্ছা রইল তোমার জন্য। পরিবারের সঙ্গে খুব ভাল থেকো।”

Advertising
Advertising

বিরাটের এই ভিডিও বার্তা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন ফেডেরার। সেই সঙ্গে ভারতের ব্যাটিং তারকাকে উদ্দেশ্য করে বলেছেন, “অনেক ধন্যবাদ বিরাট।। আশা করি খুব তাড়াতাড়ি ভারতে যেতে পারব আমি।” অবসর ঘোষণা করার সময়ে ফেডেরার বলেছিলেন, পেশাদার টেনিস থেকে সরে দাঁড়াচ্ছেন। তবে আগামী দিনেও টেনিস খেলবেন তিনি। সুইস মহাতারকার এই বক্তব্যের পরে অনেকেই আশা করছেন, তবে কি এবার ভারতের মাটিতে টেনিস র‍্যাকেট হাতে দেখা যাবে ফেডেরারকে?

[আরও পড়ুন:বিরাট ধাক্কা ভারতের, চোটের জন্য টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন বুমরাহ!]

Advertisement
Next