shono
Advertisement
Punjab Kings

'ভুল' করে কিনেছিলেন প্রীতি, নিলামের আগে দল ছাড়লেন পাঞ্জাবের তারকা ক্রিকেটার!

গত মরশুমে কার্যত বাধ্য হয়ে ওই ক্রিকেটারকে দলে নেয় পাঞ্জাব।
Published By: Anwesha AdhikaryPosted: 10:44 AM Oct 25, 2024Updated: 10:47 AM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে দলে নেওয়ার পরিকল্পনাই ছিল না। প্রীতি জিন্টার ভুলে ক্রিকেটারকে কিনতে কার্যত বাধ্য হয় পাঞ্জাব কিংস। তার পরে একা হাতে পাঞ্জাবকে বেশ কয়েকটি ম্যাচ। মেগা অকশনের আগে বিশেষজ্ঞরা যখন ভাবছেন তরুণ তুর্কিকে হয়তো রিটেন করবে পাঞ্জাব, ঠিক সেই সময়েই দল ছাড়ার ইঙ্গিত দিলেন ক্রিকেটার। ইনস্টাগ্রাম বায়ো থেকে সরিয়ে দিলেন পাঞ্জাব কিংসের নাম।

Advertisement

গত আইপিএলের অন্যতম আলোচিত নাম ছিল পাঞ্জাবের শশাঙ্ক সিং। তাঁকে শশাঙ্ককে নাকি দলেই নিতে চায়নি পাঞ্জাব। গত বছর মিনি অকশনের সময়ে পাঞ্জাব কিংসের তরফে বসেছিলেন প্রীতি-ওয়াদিয়া-সহ টিম ম্যানেজমেন্টের কয়েকজন সদস্য। অ্যাক্সেলারেটেড নিলামের সময়ে ভুল করে ছত্তিশগড়ের ব্যাটারকে কিনে বসেন প্রীতি। আসলে সঞ্চালিকা মল্লিকা সাগর শশাঙ্কের নাম বলার পর তাঁকে অন্য ক্রিকেটার ভেবে গুলিয়ে ফেলে পাঞ্জাব ম্যানেজমেন্ট। কিন্তু শশাঙ্ককে কেনার পরই নিজেদের ভুল বুঝে ওই ক্রিকেটারকে কিনতে অস্বীকার করে পাঞ্জাব। পরে কার্যত বাধ্য হয়েই শশাঙ্ককে দলে নেয় পাঞ্জাব।

পরে অবশ্য ফ্র্যাঞ্চাইজির তরফে দাবি করা হয় এই শশাঙ্ক সিংকেই তাঁরা কিনতে চেয়েছিলেন। সামান্য কিছু বিভ্রান্তি তৈরি হয়েছিল। শশাঙ্কও সোশাল মিডিয়ায় জানিয়ে দেন, পাঞ্জাবের হয়ে খেলতে তাঁর কোনও সমস্যা নেই। তার পরে আইপিএলে পাঞ্জাবের হয়ে বেশ কয়েকটি দুরন্ত ইনিংস খেলেন শশাঙ্ক। তার মধ্যে অন্যতম গুজরাট টাইটান্সের বিরুদ্ধে মাত্র ২৯ বলে ৬১ রান। ওই ইনিংসে ভর করে ২০০ রানের টার্গেট তাড়া করে ম্যাচ জেতে প্রীতির দল। পাঞ্জাবের নায়ক হয়ে ওঠেন শশাঙ্ক।

কিন্তু ভুল করে কিনে ফেলা শশাঙ্ককে কি আর দলে রাখতে চাইছে না পাঞ্জাব? চলতি মাসের শেষেই সব দলকে রিটেনশনের তালিকা জমা দিতে হবে। তার আগে অনেকেই ভেবেছিলেন, আনক্যাপড প্লেয়ার হিসাবে হয়তো শশাঙ্ককে রিটেন করবে পাঞ্জাব। কিন্তু বাস্তবে হয়তো সেরকমটা নাও হতে পারে। কারণ রিটেনশন তালিকা প্রকাশ হওয়ার আগেই নিজের ইনস্টাগ্রাম বায়ো থেকে পাঞ্জাব কিংসের নাম সরিয়ে দিয়েছেন শশাঙ্ক। তার পর থেকেই জল্পনা, তাহলে কি তরুণ ক্রিকেটার এবার পাঞ্জাব ছাড়ছেন?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত আইপিএলের অন্যতম আলোচিত নাম ছিল পাঞ্জাবের শশাঙ্ক সিং। তাঁকে শশাঙ্ককে নাকি দলেই নিতে চায়নি পাঞ্জাব।
  • পরে অবশ্য ফ্র্যাঞ্চাইজির তরফে দাবি করা হয় এই শশাঙ্ক সিংকেই তাঁরা কিনতে চেয়েছিলেন। সামান্য কিছু বিভ্রান্তি তৈরি হয়েছিল।
  • চলতি মাসের শেষেই সব দলকে রিটেনশনের তালিকা জমা দিতে হবে। তার আগে অনেকেই ভেবেছিলেন, আনক্যাপড প্লেয়ার হিসাবে হয়তো শশাঙ্ককে রিটেন করবে পাঞ্জাব।
Advertisement