shono
Advertisement

খেলা হবে! চিন্নাস্বামীতে ফিরবে গম্ভীর-বিরাটের উত্তপ্ত লড়াইয়ের স্মৃতি! অপেক্ষায় RCB তারকা

শুক্রবার চিন্নাস্বামীতে বেঙ্গালুরুর বিরুদ্ধে নামছে কেকেআর।
Posted: 04:54 PM Mar 29, 2024Updated: 05:43 PM Mar 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুজনেই দিল্লির ছেলে। জাতীয় দলের হয়ে বিশ্বকাপ জিতেছেন একসঙ্গে। কিন্তু আইপিএলের ময়দানে বিরাট কোহলি (Virat Kohli) আর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) লড়াই দেখতেই অভ্যস্ত ক্রিকেট প্রেমীরা। শুক্রবার চিন্নাস্বামীতে বেঙ্গালুরুর (RCB) বিরুদ্ধে নামতে চলেছে কেকেআর (KKR)। সেই ম্যাচে গম্ভীর-কোহলি দ্বৈরথ দেখতে চান বেঙ্গালুরুর কিপার-ব্যাটার দীনেশ কার্তিকও (Dinesh Karthik)।

Advertisement

গত বছর গম্ভীর লখনউ সুপার জায়ান্টসের মেন্টর ছিলেন। এ বছর তিনি ফিরে এসেছেন নাইট শিবিরে। তাঁর আগ্রাসী মনোভাব ছাপ ফেলতে শুরু করেছে বাইশ গজেও। প্রথম ম্যাচেই সানরাইজার্স হায়দরাবাদকে উড়িয়ে দিয়েছে শ্রেয়স আইয়ারের দল। এবার সামনে বেঙ্গালুরুর রয়্যাল বাহিনী। বিরাটের চওড়া ব্যাটে পাঞ্জাবকে হারিয়ে তারাও আত্মবিশ্বাসী। শেষের দিকে ১০ বলে ২৮ রান করে ম্যাচ জেতানো ইনিংস খেলেন দীনেশ কার্তিক।

[আরও পড়ুন: আলিঙ্গন না করে মালিঙ্গাকে ধাক্কা, হার্দিকের রোষের মুখে কি এবার শ্রীলঙ্কার প্রাক্তন বোলার?]

কেকেআরের বিরুদ্ধে কাদের দ্বৈরথ দেখতে চান ডি কে? প্রথমেই তাঁর মুখে উঠে এসেছে দুই দলের ‘আইকন’দের কথা। দেশের ক্রিকেট ভক্তদের মতো তিনিও দেখতে চান বিরাট কোহলি আর গৌতম গম্ভীরের দ্বৈরথ। এ ছাড়াও তিনি বলেন, “মিচেল স্টার্ক আর গ্লেন ম্যাক্সওয়েলের মধ্যে দারুণ লড়াই হবে। বরুণ চক্রবর্তীর সঙ্গে আমার লড়াইটাও আকর্ষণীয় হবে।”

২০১৩ সালে গম্ভীর কেকেআরের অধিনায়ক থাকাকালীন প্রথম দুজনের গন্ডগোল শুরু হয়। দুজনেই তেড়ে যান একে-অপরের দিকে। গত মরশুমে ম্যাচের শেষে প্রবল ঝামেলায় জড়িয়ে ছিলেন তাঁরা। একবার নয়, দুবার। চিন্নাস্বামীতে বেঙ্গালুরুকে হারানোর পর দর্শকদের চুপ করার ইঙ্গিত করেন গম্ভীর। ফিরতি ম্যাচে লখনউকে হারিয়ে একই ইঙ্গিত করেন কোহলি। তার পর আফগান পেসার নবীন-উল-হকের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। গম্ভীরও ডাগ আউট ছেড়ে মাঠে নেমে উত্তপ্ত কথাবার্তায় জড়িয়ে পড়েন। এ বারেও কি তেমন কোনও ঘটনা ঘটবে? উত্তরের অপেক্ষায় ক্রিকেট ভক্তরা।

[আরও পড়ুন: তিন দিন বিছানায়, ব্যথা কমার ওষুধ খেয়ে নেমেই ম্যাচের সেরা রিয়ান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement