shono
Advertisement

‘এই পিচে কীভাবে বল করতে হয় ও জানে’, ভারতের তারকা বোলারের প্রশংসায় শচীন

প্রোটিয়া ব্যাটারেরও প্রশংসা করেছেন মাস্টার ব্লাস্টার। কী বললেন শচীন?
Posted: 01:33 PM Jan 05, 2024Updated: 01:33 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেপটাউনে জিতে সিরিজে সমতা ফিরিয়ে এনেছে ভারত। দুম্যাচের টেস্ট সিরিজ শেষ হয়েছে ১-১-এ। শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar) মনে করেন, জশপ্রীত বুমরাহর (Jasprit Bumrah) দুর্দান্ত বোলিংয়ের জন্যই ভারত সিরিজে সমতা ফিরিয়ে আনতে পেরেছে। বুমরাহর বিস্ফোরণে দক্ষিণ আফ্রিকার ব্যাটিং বিভাগে ধস নামে। তেণ্ডুলকর এক্স হ্যান্ডলে পোস্ট করেন, ”খুব ভালো বোলিং করেছে বুমরাহ। জশপ্রীতই দেখিয়েছে কোন চ্যানেলে ধারাবাহিক ভাবে বল করে গেলে এই ধরনের উইকেটে সাফল্য পাওয়া যায়।”
প্রথম দিনে ২৩টি উইকেট য়াওয়ার পরে শচীনই বিস্ময় প্রকাশ করে টুইট করেছিলেন. ”২৪-এর ক্রিকেটের শুরুতে একদিনেই পড়ল ২৩ উইকেট। আমি বিমানে যখন উঠি, তখন দক্ষিণ আফ্রিকা অল আউট হয়ে গিয়েছিল। বাড়িতে ঢুকে টিভি খুলে দেখি দক্ষিণ আফ্রিকা তিন উইকেট খুইয়েছে। আমি তাহলে কী মিস করলাম?”  

Advertisement

[আরও পড়ুন: ‘প্রিয় জিনিস’ ফিরে পেলেন ওয়ার্নার, স্বস্তিতে বাঁ হাতি ওপেনার]

মাস্টার ব্লাস্টার অবশ্য দক্ষিণ আফ্রিকার মার্করামের ইনিংসেরও প্রশংসা করেছেন। প্রোটিয়া তারকা যে রণনীতি গ্রহণ করেছিলেন, তার প্রশংসা করেছেন শচীন। মার্করামের রণনীতি প্রসঙ্গে শচীনকে বলতে শোনা গিয়েছে, ”মার্করাম যে নীতি নিয়েছিল তার প্রশংসা করতেই হবে। এই ধরনের পিচে কখনও কখনও আক্রমণই রক্ষণের সেরা উপায় হয়।”

 

[আরও পড়ুন: ‘সাসপেনশন মানি না’, ক্রীড়ামন্ত্রককে চ্যালেঞ্জ করে আদালতে যাচ্ছেন ব্রিজভূষণ ঘনিষ্ঠরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement