shono
Advertisement

জকোভিচ-স্মিথের ‘দ্বৈরথ’ দেখে মুগ্ধ শচীনের টুইট, প্রতিক্রিয়া জানালেন জোকার

শচীনকে কী বললেন জকোভিচ?
Posted: 10:58 AM Jan 13, 2024Updated: 01:02 PM Jan 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেনিস কোর্টে নোভাক জকোভিচ (Novak Djokovic) ব্যাট হাতে। আর স্টিভ স্মিথ (Steve Smith) র‍্যাকেট হাতে গিটারের মূর্চ্ছনা তুলছেন। এমন দৃশ্য কস্মিনকালেও দেখা যায়নি। অস্ট্রেলিয়ান ওপেনের আগে জকোভিচ ও স্মিথ মন ভালো করা মুহূর্তের জন্ম দেন।
ভারতের কিংবদন্তি শচীন তেণ্ডুলকরও (Sachin Tendulkar) জোকার ও অজি ক্রিকেট তারকার এই ভিডিও দেখেছেন। তা দেখার পরে মুগ্ধ শচীন টুইট করেছেন, ”দুজন অত্যন্ত দক্ষ ক্রীড়াব্যক্তিত্বকে একসঙ্গে দেখে বেশ ভালো লাগল। স্কোর লাভ-অল।” স্মিথ ও জোকারের প্রতি ভালোবাসা জানিয়েছেন মাস্টার ব্লাস্টার।
শচীনের এহেন বার্তা নজর এড়ায়নি জোকারের। তিনি হাত জোড় করে কৃতজ্ঞতা জানিয়েছেন শচীনকে। 

Advertisement

 

[আরও পড়ুন: এশিয়ান কাপে আজ অভিযান শুরু সুনীলদের, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের অস্ত্র টিম স্পিরিট]

ভাইরাল ভিডিওয় দেখা গিয়েছে, জকোভিচ সজোরে একটি সার্ভিস করেন। সেটি দারুণ রিটার্ন করেন স্মিথ। অজি ক্রিকেটারের নিখুঁত রিটার্ন দেখে অবাক হয়ে যান জকোভিচ। তিনি শ্রদ্ধা জানান স্মিথকে। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। ক্যাপশন লেখা হয়, ‘গেম রেসপেক্টস গেম।’ অর্থাৎ একটি খেলার তারকা অন্য আরেকটি খেলার তারকাকে শ্রদ্ধা জানাচ্ছে। 
শুধু র‍্যাকেট হাতে নিয়েই সন্তুষ্ট ছিলেন না জোকার। কব্জির চোট ভুলে একটা সময় তাঁকে ব্যাটিং করতেও দেখা গেল। ব্যাট দিয়ে বল ঠিকঠাক মারতে না পারলেও র‍্যাকেট হাতে কিন্তু জোকার বল গ্যালারিতে পাঠিয়েছেন।  

[আরও পড়ুন: ব্রাত্য পূজারা, নেই শামি, কেমন হল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টের ভারতীয় দল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement