shono
Advertisement

‘MLS থেকে সৌদি লিগ অনেক ভাল’, মায়ামিতে মেসি যাওয়ার পরে কটাক্ষ রোনাল্ডোর

ইউরোপে কি আর ফিরবেন রোনাল্ডো? কী বললেন তিনি?
Posted: 01:00 PM Jul 18, 2023Updated: 01:00 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইউরোপ ছেড়ে দুই মহাদেশে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) এবং লিও মেসি (Lionel Messi)।

Advertisement

রোনাল্ডো চলে এসেছেন সৌদি আরবে। মেসি ফ্রান্স ছেড়ে মায়ামিতে। দুই তারকার মধ্যে এখন আর ফুটবল মাঠে দেখা হয় না। কিন্তু অদৃশ্য এক লড়াই রয়েছে মেসি ও রোনাল্ডোর মধ্যে। লিসবনের একটি ক্রীড়া বিষয়ক সংবাদপত্রকে দেওয়া সাক্ষাৎকারে পর্তুগিজ তারকা বলেছেন, ”ফুটবলের গুণগত মান হারিয়েছে ইউরোপ। প্রিমিয়ার লিগ এখনও সেরা। স্প্যানিশ লিগ তার গুরুত্ব হারিয়েছে। পর্তুগিজ লিগ মোটেও সেরা নয়। জার্মান লিগও কোয়ালিটি হারিয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্র? সৌদি চ্যাম্পিয়নশিপ মার্কিন লিগ থেকে অনেক ভাল।” 

[আরও পড়ুন:‘খুব সহজেই কোহলিকে আউট করে দিতাম’, বাবরকে এগিয়ে রেখে মন্তব্য প্রাক্তন পাক বোলারের]

সিআর সেভেন কি আর ইউরোপে ফিরবেন? রোনাল্ডো নিজেই আর সেই আশা করেন না। তিনি বলছেন, ”ইউরোপে প্রত্যাবর্তন আমার পক্ষে আর সম্ভব নয়। আমার বয়স এখনই প্রায় সাড়ে আটত্রিশ। এই বয়সে ইউরোপে খেলা সম্ভব নয়।”

সৌদি আরবে রোনাল্ডো আসার পর থেকেই বিশ্বসেরা ফুটবলারদের ঢল নেমেছে। করিম বেনজিমা, এনগলো কন্তে, রবার্তো ফিরমিনো, ব্রোজোভিচদের খেলতে দেখা যাবে সৌদি প্রিমিয়ার লিগে। রোনাল্ডো বলেন, ”একবছরে সেরা সেরা সব ফুটবলার সৌদি প্রিমিয়ার লিগে খেলতে আসবে। একবছরের মধ্যে সৌদি লিগ তুরস্ক লিগ এবং ডাচ লিগকে ছাপিয়ে যাবে।” 

[আরও পড়ুন: সাক্ষীদের ভবিষ্যৎ বিশ বাঁও জলে, ফের পিছিয়ে গেল কুস্তি ফেডারেশনের নির্বাচন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement