shono
Advertisement

আফ্রিদিকন্যার সঙ্গে আবারও বিয়ের পিঁড়িতে বসছেন পাক পেসার শাহিন! কিন্তু কেন?

চলতি বছর ফেব্রুয়ারিতেই শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে নয়া ইনিংস শুরু করেছিলেন শাহিন।
Posted: 02:11 PM Sep 09, 2023Updated: 02:11 PM Sep 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত ফেব্রুয়ারিতেই শাহিদ আফ্রিদির মেয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন পাক তারকা পেসার শাহিন শাহ আফ্রিদি। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল আনশা ও শাহিনের নিকাহ্’র বেশ কিছু ছবি ভিডিও। বিবাহ আসরে উপস্থিত ছিলেন পাক অধিনায়ক বাবর আজম-সহ দলের বেশ কয়েকজন সদস্য। কিন্তু এশিয়া কাপ শেষ হতেই আবারও আনশার সঙ্গে বিয়ে শাহিনের (Shaheen Shah Afridi)! ব্যাপারটা কী?

Advertisement

আগামী ১৭ সেপ্টেম্বর চলতি এশিয়া কাপের (Asia Cup 2023) ফাইনাল। তারপরই ১৯ সেপ্টেম্বর আনশার সঙ্গে নতুন ভাবে ধুমধাম করে বিয়ে করবেন তিনি। যা খবর, ১৯ তারিখ করাচির এক পাঁচতারা হোটেলে বসবে বিয়ের আসর। আর ২১ সেপ্টেম্বর ইসলামাবাদে হবে জমকালো রিসেপশনের অনুষ্ঠান। শাহিনের ‘দ্বিতীয়বারে’র বিয়ের খবর সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছে। কৌতূহলী নেটপাড়া জানতে উৎসুক কেন এমন সিদ্ধান্ত আফ্রিদি পরিবারের! এবার জানা গেল কারণ।

[আরও পড়ুন: ‘মধ্যরাত পর্যন্ত দেখুন কী করি’, শিক্ষামন্ত্রী ব্রাত্যকে চ্যালেঞ্জ রাজ্যপালের]

নিজের দ্বিতীয় মেয়ের জন্য শাহিনকেই পছন্দ ছিল। ২০২১ সালেই সে কথা জানিয়েছিলেন বুমবুম আফ্রিদি (Shahid Afridi)। সে বছরই বাগদান পর্ব সারেন আনশা ও শাহিন। আর চলতি বছর ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসেন যুগল। ধূসর রঙের লেহেঙ্গা ও হালকা গোলাপি ওড়নায় সেজে উঠেছিলেন আনশা আফ্রিদি। ধূসর রঙের শেরওয়ারিতে ধরা দেন পাক পেসার শাহিন। ট্র্যাডিশনাল সেই বিয়েতে হাজির ছিলেন বাবর আজম-সহ শাহিনের সতীর্থরা। কিন্তু সেবার অতিথি সংখ্যা ছিল সীমিত। পরিবারের ঘনিষ্ঠ এবং বন্ধুরাই উপস্থিত ছিলেন।

তবে এবার আরও বড় করে বিয়ের আয়োজন করতে চান শাহিদ আফ্রিদি। আমন্ত্রণ জানানো হবে আরও বেশি অতিথিকে। জমকালো অনুষ্ঠান করে আনশাকে জীবনসঙ্গিনী হিসেবে ঘোষণা করতে চান শাহিন। সেই কারণেই আবারও বিয়ের করতে চলেছেন তিনি। এই দম্পতি সাজ-পোশাক থেকে বিবাহ বাসর দেখার অপেক্ষায় অনুরাগীরা।

[আরও পড়ুন: জি-২০ সামিটে ‘লোন উলফ’ হামলার আশঙ্কা! হোটেলের নিরাপত্তায় মোতায়েন ‘হিট স্কোয়াড’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement