shono
Advertisement

এশিয়া কাপে ভারত-পাক লড়াইয়ের ঝাঁজ বাড়ালেন ‘গদর ২’-এর সানি দেওল, দেখুন ভিডিও

বহু জল্পনার পর এবার হাইব্রিড মডেলে আয়োজিত হবে এশিয়া কাপ।
Posted: 09:21 PM Aug 20, 2023Updated: 12:36 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিসে ঝড় তুলেছে ‘গদর ২’। ‘তারা সিং’ সানি দেওলের হুঙ্কারে মজে সিনেপ্রেমীরা। সেই হুঙ্কার এবার পৌঁছে গেল ক্রিকেটের ২২ গজেও। আসন্ন এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচের উত্তেজনার পারদ আরও খানিকটা বাড়িয়ে দিলেন সানি।

Advertisement

ভাবছেন ব্যাপারটা কী? আসলে এশিয়া কাপের সম্প্রচারকারী চ্যানেলে একটি বিজ্ঞাপনে দেখা মিলল বলিউড অভিনেতার। যেখানে ‘গদর ২’ (Gadar 2) ছবির তারা সিং হিসেবে ধরা দিয়েছেন তিনি। আগামী ২ সেপ্টেম্বর ভারত-পাক হাইভোল্টেজ ম্যাচের প্রচারের জন্যই তৈরি হয়েছে এই বিশেষ বিজ্ঞাপন। আর সেখানে ভারতীয় সমর্থকদের আরও খানিকটা তাতিয়ে দিলেন সানি।

[আরও পড়ুন: আবারও স্বপ্নভঙ্গ ইংল্যান্ডের, অধিনায়িকার একমাত্র গোলে প্রথমবার বিশ্বচ্য়াম্পিয়ন স্পেন]

বিজ্ঞাপনে তিনি বলেন, “এশিয়া কাপে ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ শুরুর আগে তো আমি সানি দেওলই থাকি। কিন্তু ম্যাচ শুরু হলেই আমি একেবারে তারা সিং হয়ে যাই। আপনিও যদি আলোড়ন তৈরি করতে চান, তাহলে আসুন, হাত মেলান। আর ভারতকে উৎসাহ দিন।” স্বাভাবিক ভাবেই সানি দেওলের এই বিজ্ঞাপন ভারত-পাক ম্যাচ ঘিরে উত্তেজনা আরও একটু বাড়িয়ে দিল।

বহু জল্পনার পর এবার হাইব্রিড মডেলে আয়োজিত হবে এশিয়া কাপ। অর্থাৎ কিছু ম্যাচ পাকিস্তান এবং কিছু ম্যাচ শ্রীলঙ্কায় হবে। আগামী ৩১ আগস্ট শুরু টুর্নামেন্ট। ২ সেপ্টেম্বর রোহিত শর্মারা বাবর আজমদের মুখোমুখি হবেন শ্রীলঙ্কায়। ওয়ানডে বিশ্বকাপের আগে এই ম্যাচে কেমন পারফর্ম করেন ভারতীয় তারকারা, সেদিকেই তাকিয়ে গোটা বিশ্ব।

[আরও পড়ুন: চুরি করতে ঢুকতেই বিপত্তি, গাছে বেঁধে দুই মহিলাকে বেদম মার! উত্তেজনা এলাকায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement