shono
Advertisement

বাবরের ব্যাট নিয়ে টেস্ট ফাইনালে হেডের বিস্ফোরণ, সোশ্যাল মিডিয়ায় ভারত-পাক লড়াই তুঙ্গে

ওভালে না থেকেও রয়েছে পাকিস্তান!
Posted: 02:16 PM Jun 09, 2023Updated: 02:16 PM Jun 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে না থেকেও রয়েছে পাকিস্তান! এই পর্যন্ত পড়ে অনেকেই অবাক হতে পারেন। পাক ক্রিকেট ফ্যানরা কিন্তু অন্যরকম কিছু ভাবতে শুরু করেছেন। হেডের (Travis Head ) হাতে গ্রে-নিকোলসের তৈরি ব্যাট দেখে পাক ভক্তরা সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা শুরু করে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে ভারত-পাক লড়াইও। পাক ভক্তরা লিখেছেন, হেড যে ব্যাট নিয়ে খেলছেন ওভালে, সেই ব্যাটই অজি তারকাকে গিফট হিসেবে দিয়েছিলেন পাক অধিনায়ক এবং তারকা ব্যাটার বাবর আজম (Babar Azam)। সেই ভিডিও পোস্ট করেছেন পাক ভক্তরা।

Advertisement

২০২২ সালে সংযুক্ত আরব আমিরশাহিতে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার খেলার সময়ে হেডকে ব্যাট দিয়েছিলেন বাবর আজম। আর সেই সূত্র ধরেই ভারতীয় সমর্থকদের বিদ্রুপ করছেন পাক ভক্তরা।

[আরও পড়ুন: ‘ওই বলটায় যে কেউ আউট হত’, বিরাটের উইকেট নিয়ে বলছেন গুরু রাজকুমার শর্মা]

গ্রে-নিকোলসের ব্যাট নিয়ে খেলে ভারতীয় বোলারদের শাসন করেছেন হেড। ১৬৩ রান করেন অজি ব্যাটসম্যান। ওভাল টেস্টে ভারত এখন ব্যাকফুটে। বাবর আজম এবং পাকিস্তান না থেকেও রয়ে দিয়েছে এই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে।

এক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”২০২১ সালে বাবর ব্যাট উপহার দিয়েছিল ট্র্যাভিস হেডকে। বাকিটা ইতিহাস।”

 

আরেক ভক্ত সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ”২০২২ সালের এশিয়া কাপে বাবর আজমের হাত বিরাট কোহলিকে ফর্মে ফিরিয়েছিল। ট্র্যাভিস হেডকে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্যতম সেরা ব্যাটসম্যানে পরিণত করেছেন বাবর।”

পাক সমর্থকদের কটাক্ষ করে ভারতের সমর্থকরা আবার বলছেন, ”ডব্লিউটিসি ফাইনাল খেলতে পাকিস্তান আসে না। ভারতকে ফাইনাল খেলতে ওরা দেখে আর কান্নাকাটি করে।”

 

আরেক ভারত ভক্ত লিখেছেন, ”ওভালে ক’টা সেঞ্চুরি-হাফ সেঞ্চুরি করেছে বাবর?” উল্লেখ্য, বাবর আজম ওভালে কখনও খেলেননি।

[আরও পড়ুন: ‘কে বলল সবুজ পিচে অফ স্পিনার খেলানো যায় না?’, অশ্বিনকে না নেওয়ায় সৌরভের খোঁচা রোহিত-দ্রাবিড়কে]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement