shono
Advertisement

পোশাক কেন খোলামেলা, ফের নেটিজেনদের কুনজরে মিতালি রাজ

অগণিত অনুরাগীই মিতালির হয়ে কড়া জবাব দিয়েছে নিন্দুক নেটিজেনদের। The post পোশাক কেন খোলামেলা, ফের নেটিজেনদের কুনজরে মিতালি রাজ appeared first on Sangbad Pratidin.
Posted: 10:37 AM Sep 07, 2017Updated: 06:01 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বমঞ্চে মহিলারা ক্রিকেট খেলতে পারবেন, কিন্তু মাঠের বাইরে ইচ্ছে মতো পোশাক পরলেই যত সমস্যা। পোশাক দিয়ে চরিত্র ও স্বভাব বিচার করা কিছু মানুষ ওঁত পেতে বসেই থাকেন কখন সমালোচনা করা যাবে এই ভেবে। ভারতীয় মহিলা ক্রিকেটের অধিনায়ক মিতালিকে রাজ ফের সেই নেটিজেনদের কোপে পড়তে হল।

Advertisement

দেশকে সাফল্যের শিখরে পৌঁছে দিয়েছেন একাধিকবার। ক্যাপ্টেন কুলের ঠান্ডা মেজাজ আর মাস্টার ব্লাস্টারের একাগ্রতার সঙ্গে তুলনা টানা হয় তাঁর। চলতি বছর বিশ্বকাপে দুর্দান্ত পারফর্ম করে অবহেলা ও তাচ্ছিল্যের জবাব দিয়ে ভালবাসা, শ্রদ্ধা ও সম্মান কেড়ে নিয়েছেন। নয়া প্রজন্মকে ব্যাট-প্যাড তুলে নেওয়ার অনুপ্রেরণা জুগিয়েছেন। অথচ সেই মিতালি রাজকে সম্মান দেখানো তো দূর, সোশ্যাল মিডিয়ায় তাঁর পোশাক নিয়ে প্রশ্ন তোলা হয়। বুধবার সোশ্যাল সাইটে একটি পুরনো ছবি করেন ৩৪ বছরের অধিনায়ক। যেখানে বান্ধবী আমরিন খুরানা এবং আফশান কৌরার পাশে দাঁড়িয়ে মিতালি। তাঁর পরনে একটি কালো স্প্যাগেটি টপ এবং বিভাজিকা উন্মুক্ত। আর তাতেই তথাকথিত ‘সংস্কারি’ নেটিজেনরা শুরু করেছেন সমালোচনা। অনেকের মতে, এভাবেই নাকি সমর্থকদের চোখে নিজের সম্মান খোয়ালেন মিতালি। তাঁকে যারা ‘আদর্শ নারী’র আসনে বসিয়েছিলেন, একটি পোশাকই সেই মর্যাদা ধুলোয় মিশিয়ে দিল। এখানেই থামেনি সংস্কারের বুলি। অনেকে ছবিটি সরিয়ে ফেলার দাবিও তুলেছে। তবে মজার বিষয় হল, এবার নেটিজেনদের পালটা দিতে আর আসরে নামতে হয়নি মিতালিকে। তাঁর অগণিত অনুরাগীই মিতালির হয়ে কড়া জবাব দিয়েছে নিন্দুক নেটিজেনদের।

[টি-টোয়েন্টিতেও বিরাটদের কাছে ধরাশায়ী শ্রীলঙ্কা]

তাঁদের মতে, তিনি কী ধরনের পোশাক পরবেন, তা সম্পূর্ণ তাঁর সিদ্ধান্ত। এখানে কারও কিছু বলার থাকে না। মিতালির সমালোচনা না করে বরং মানুষ নিজেদের চিন্তাভাবনায় পরিবর্তন আনুক। এভাবেই ভক্তদের পাশে পেয়েছেন প্রমিলাবাহিনীর ক্যাপ্টেন কুল।

সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের পোশাক নিয়ে তুলোধোনা করা বর্তমানে ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। মহম্মদ শামির স্ত্রী হাসিন হিজাব না পরলে অথবা সানিয়া মির্জা গাউন পরে ছবি দিলে আর রক্ষে থাকে না। সম্প্রতি সে তালিকায় নয়া সংযোজন হয়েছিল মিতালি রাজের। এক অতিরিক্ত আধুনিকভাবাপন্ন মহিলা নেটদুনিয়ায় মিতালির পোশাকে দেখা যাওয়া ঘাম নিয়ে মশকরা করেছিলেন। কিন্তু মিতালির জবাবে উলটে তাঁকে হাসির খোরাক হতে হয়। নেটিজেনকে পালটা টুইট করে বলেছিলেন, “মাঠে ঘাম ঝরিয়েছি বলেই আজ আমি এই জায়গায় পৌঁছতে পেরেছি। তাই ক্রিকেট অ্যাকাডেমি উদ্বোধনের সময় ঘামের জন্য লজ্জা পাওয়ার কোনও কারণ দেখছি না।”

[পাক দূতাবাসে ভিসা আনতে গিয়ে অপমানিত ইমরান তাহির]

The post পোশাক কেন খোলামেলা, ফের নেটিজেনদের কুনজরে মিতালি রাজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement