shono
Advertisement

ওয়ার্ম আপ ম্যাচে ব্যর্থ কোহলি, নজর কাড়লেন রোহিত-যশস্বী

চলতি মাসের ১২ তারিখ থেকে শুরু হবে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট।
Posted: 04:54 PM Jul 06, 2023Updated: 04:54 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়ার্ম আপ ম্যাচে ব্যর্থ বিরাট কোহলি (Virat Kohli)। জয়দেব উনাদকাটের বলে আউট হন ভারতের তারকা ব্যাটসম্যান। কোহলি ব্যর্থ হলেও রোহিত শর্মা (Rohit Sharma) এবং যশস্বী জয়সওয়াল নজর কাড়েন।

Advertisement

অন্য কোনও দলের সঙ্গে ওয়ার্ম আপ ম্যাচ খেলছেন না রোহিত-কোহলিরা। ভারতীয় দলের ক্রিকেটারদের নিয়েই প্রস্তুতি ম্যাচ চলছে। ভারতের হয়ে ওপেন করতে নামেন রোহিত এবং যশস্বী জয়সওয়াল। ওয়ার্ম আপ ম্যাচে রোহিত এবং যশস্বীকে ওপেন করতে দেখে অনেকেই মনে করছেন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে হয়তো ওপেন করবেন সিনিয়র-জুনিয়র কম্বিনেশন। চেতেশ্বর পূজারাকে রাখা হয়নি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে। ফলে তিন নম্বরে যশস্বী বা গিলের মধ্যে কোনও একজনকে খেলতে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে। তবে ওয়ার্ম আপ ম্যাচে যশস্বী ভাল খেলায় রোহিতের সঙ্গে ওপেন করার ব্যাপারে এগিয়ে তিনিই।

 

[আরও পড়ুন: আচমকাই অবসর ঘোষণা তামিমের, বিশ্বকাপের আগে বাংলাদেশ ক্রিকেটে বড় ধাক্কা]

লাঞ্চের পরে ব্যাট করতে নেমেছিলেন কোহলি। সেই সময়ে ক্রিজে ছিলেন গিল। শুরুতে বেশ ভাল কিছু শট খেলছিলেন কোহলি। উনাদকাট অ্যাঙ্গেল পরিবর্তন করতেই কোহলি আউট হন। উনাদকাটের ডেলিভারিতে স্লিপে খোঁচা দিয়ে আউট হন তিনি।
দু’ দিনের প্রস্তুতি ম্যাচের শেষে ভারতীয় দল ডোমিনিকার উদ্দেশে রওনা দেবে। ১২ জুলাই থেকে ভারত-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট শুরু হবে। দ্বিতীয় টেস্ট শুরু হবে ২০ জুলাই থেকে।

টেস্ট সিরিজের পরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৭ জুলাই থেকে শুরু। ৩ আগস্ট থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

[আরও পড়ুন: বর্ণবিদ্বেষ বিরোধী লড়াইয়ের প্রতীক ভিনিসিয়াস, ফুটবলারের নামে আইন ব্রাজিলে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement