shono
Advertisement

রোহিত শর্মার ভক্তকে খুন বিরাট অনুরাগীর! গ্রেপ্তার করা হোক কোহলিকে, সরব সোশ্যাল মিডিয়া!

কেন প্রাণ গেল রোহিতভক্তের?
Posted: 11:04 AM Oct 15, 2022Updated: 11:56 AM Oct 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলি নাকি রোহিত শর্মা। কে বেশি ভাল ক্রিকেটার? নিত্যদিনই এ নিয়ে চলে চর্চা। কিন্তু এই আলোচনা যে এক ক্রিকেটপ্রেমীর প্রাণও কেড়ে নিতে পারে, তা কল্পনাও করা যায়নি! বিরাটভক্তের বিরুদ্ধেই উঠল রোহিত অনুরাগীকে খুনের অভিযোগ। আর সে কারণে কোহলিকে গ্রেপ্তারের দাবিতে সরব হল সোশ্যাল মিডিয়া। 

Advertisement

হ্যাঁ, ঠিকই পড়েছেন। নেটদুনিয়ায় প্রবল ভাবে চর্চিত হচ্ছে এই খুনের ঘটনা। যার জন্য টুইটারে ট্রেন্ডিং হয়ে গিয়েছে হ্যাশট্যাগ অ্যারেস্ট কোহলি (#ArrestKohli)। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর মাল্লুর এলাকায়। গত মঙ্গলবার রাতে পি ভিগনেশ এবং ধর্মরাজ নামের দুই বন্ধু কোহলি ও রোহিতকে নিয়ে আলোচনা করছিলেন। সামনেই টি-২০ বিশ্বকাপ। কোন তারকা বেশি ভাল খেলেন এবং খেলবেন, তা নিয়ে আড্ডা জমে উঠেছিল। কিন্তু একটা সময় সেই আলোচনা তর্ক ও বচসায় পরিণত হয়। কোহলি (Virat Kohli) তথা আরসিবি (RCB) ফ্যান ধর্মরাজ মেজাজ হারিয়ে একটি বোতল ও ক্রিকেট ব্যাট নিয়ে ভারত অধিনায়ক রোহিত ভক্ত ভিগনেশের উপর চড়াও হন। আর সেই আক্রমণেই প্রাণ হারান ভিগনেশ। ঘটনার পরই সেখান থেকে চম্পট দেন ধর্মরাজ।

[আরও পড়ুন: ‘আমাদের তিন স্ত্রী থাকলেও সবাইকে সম্মান করি, কিন্তু হিন্দুরা…’, মিম নেতার মন্তব্যে তুঙ্গে বিতর্ক]

পুলিশ জানিয়েছে, ধর্মরাজের কথা বলায় খানিকটা সমস্যা রয়েছে। তিনি তোতলা। উত্তপ্ত বাক্য বিনিময়ের সময়ে ধর্মরাজের সেই সমস্যা নিয়ে ঠাট্টা করেন রোহিত-ভক্ত (Rohit Sharma) ভিগনেশ। এমনকী কোহলির পারফরম্যান্সকেও এই সমস্যার সঙ্গেই তুলনা করেন তিনি। তাতেই আর রাগ ধরে রাখতে পারেননি ধর্মরাজ। ইতিমধ্যেই ভিগনেশের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের ঘটনায় একটি অভিযোগও দায়ের করা হয়েছে।

তবে এই ঘটনা সামনে আসার পরই সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। টুইটারে অনেকেই কোহলির গ্রেপ্তারির দাবিতেও সরব হয়েছেন। সেই দাবি দেখে বিস্ময়ও প্রকাশ করেছেন কেউ কেউ। অতীতেও শচীন তেণ্ডুলকর, রিকি পন্টিং, ব্রায়ান লারাদের মধ্যে কে ভাল, তা নিয়ে নানা তর্ক-বিতর্ক লেগেই থাকত। কিন্তু এর জেরে খুনের ঘটনা নিঃসন্দেহে বিরল। প্রশ্ন উঠছে, ক্রীড়াপ্রেমীদের মধ্যে খেলোয়াড়ি মানসিকতা কি হারিয়ে যাচ্ছে?

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতিতে টিচার্স ট্রেনিং সেন্টারের যোগ? তথ্যের খোঁজে মানিক ঘনিষ্ঠের অফিসে হানা ED’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement