shono
Advertisement

Virat Kohli: কীভাবে স্বাধীনতা দিবস কাটালেন বিরাট? দেখুন চমকে দেওয়া ভাইরাল ভিডিও

বিশেষ দিনে গোটা দেশ ছুটির মেজাজে রয়েছে।
Posted: 04:34 PM Aug 15, 2023Updated: 12:42 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের ৭৭তম স্বাধীনতা দিবস (77th Independence Day) বলে কথা। সারা দেশ একেবারে ছুটির মেজাজে রয়েছেন। তবে বিরাট কোহলির (Virat Kohli) ছুটি নেই। আর তাই এশিয়া কাপের (Asia Cup 2023) আগে নিজেকে আরও শক্তিশালী করে তোলার জন্য ট্রেড মিলে ঘাম ঝারাচ্ছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। সেই ভিডিও ইনস্টাগ্রামে তুলে ধরলেন ‘কিং কোহলি’ (King Kohli)।

Advertisement

এমনিতেই তাঁর কাছে ফিটনেস শেষ কথা। তিনি ফিটনেসের ব্যাপারে কোনও আপোস করেন না। তাই বলে স্বাধীনতা দিবসেও ছুটি নেবেন না! বিরাট কোহলির অধ্যবসায় তাঁকে তারকা করেছে, এতে কোনও সন্দেহ নেই। বিরাট কোহলি ছুটির দিনেও ছুটছেন ট্রেডমিলে। নিজেকে ফিট রাখার চেষ্টায় কোনও খামতি রাখতে চান না তিনি।

[আরও পড়ুন: এশিয়া কাপের জন্য কি দুই তারকা ফিট? বড় মন্তব্য করলেন রাহুল দ্রাবিড়]

নিজেই একটি ভিডিও শেয়ার করেছেন কোহলি। তাতে দেখা যাচ্ছে, তাঁর সারা শরীর ঘামে ভেজা। বোঝাই যাচ্ছে, তিনি শরীরচর্চা করছিলেন। তবে ঘেমেনেয়ে গেলেও তিনি বিশ্রাম নিলেন না। আবার ছোটা শুরু করলেন।

এশিয়া কাপ শুরু ৩১ আগস্ট থেকে। চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত। তবে সবার নজর ২ সেপ্টেম্বরের দিকে। বাইশ গজের এই যুদ্ধ ‘মাদার অফ অল ব্যাটল’-এর দিকে তাকিয়ে রয়েছে গোটা দুনিয়া। চ্যাম্পিয়নশিপের ইতিহাসে এই প্রথমবার হাইব্রিড মডেলে টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। যার প্রস্তাব পাকিস্তান দিয়েছিল। ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, বাংলাদেশ, আফগানিস্তান ও নেপাল অংশ নেবে এশিয়া কাপে। যুগ্মভাবে এশিয়ার সেরা হওয়ার লড়াই আয়োজন করবে গতবারের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা ও এশিয়া কাপের মূল আয়োজক পাকিস্তান। পাকিস্তানে হবে চারটি ম্যাচ ও দ্বীপরাষ্ট্রে হবে ন’টি ম্যাচ। গ্রুপ পর্যায়ের ম্যাচের পর খেলা গড়াবে সুপার ফোরে। সেখান থেকে ফাইনালে দুই দল।

[আরও পড়ুন:  শ্রেয়সদের ব্যাটিং ভিডিও পোস্ট করলেও, ঋষভ কবে মাঠে ফিরবেন? জানতে পড়ুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement