shono
Advertisement

‘ইটের জবাব পাটকেল’, অজিদের স্লেজিং তাঁদেরই ফিরিয়ে দিলেন বিরাট!

চতুর্থ দিনের শেষে কিছুটা হলেও অ্যাডভান্টেজ ভারত। The post ‘ইটের জবাব পাটকেল’, অজিদের স্লেজিং তাঁদেরই ফিরিয়ে দিলেন বিরাট! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Mar 19, 2017Updated: 05:49 AM Mar 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজ যত এগোচ্ছে, পারদ ততই চড়ছে। স্লেজিংয়ের পরিমাণও যেন কয়েকগুণ বেড়ে চলেছে। রাঁচি টেস্টের চতুর্থ দিনেও ঘটল এমনই বেশ কয়েকটি ঘটনা। এবার অজি স্লেজিংয়ের পাল্টা দিলেন বিরাট কোহলি। ঠিক যেন ‘ইটের জবাব পাটকেল’।

Advertisement

অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে করা ৪৫১ রানের জবাবে পূজারা-ঋদ্ধির ব্যাটিংয়ের দৌলতে স্কোরবোর্ডে ৯ উইকেটে ৬০৩ রান (ডিক্লেয়ার) তুলতে সক্ষম হয়। লিড পায় ১৫২ রানের। এরপরেই ব্যাট করতে নেমে প্রথমে ওপেনার ডেভিড ওয়ার্নারের উইকেট হারায় অজিরা। তারপরেই আউট হন নাইটওয়াচম্যান নাথান লিয়ন। দু’টি উইকেটই পান রবীন্দ্র জাদেজা। চতুর্থ দিনের খেলা শেষে অজিদের রান ২৩/২। পিছিয়ে ১২৯ রানে। এর মধ্যেই ওয়ার্নারের আউটের পর আনন্দ করতে গিয়ে বিরাট নিজের ব্যাথা পাওয়া কাঁধকে বারবার দেখাতে থাকেন। যা নিয়ে পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় হইচইও পড়ে যায়।

 

এর আগে প্রথম দিন ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন বিরাট। তখন তিনি যেভাবে কাঁধে হাত দিয়ে দাঁড়িয়েছিলেন, ভারতের ব্যাটিংয়ের সময় অজি অধিনায়ক স্মিথ এবং ম্যাক্সওয়েল বিরাটকে খোঁচাও দেন। দু’জনেই নিজেদের কাঁধে হাত দিয়ে বিরাটের নকল করেন। যা নিয়ে এখনও সরগরম ক্রিকেট বিশ্ব। অনেক ক্রিকেট বিশেষজ্ঞই তাঁদের সমালোচনা করেন। এমনকী সোশ্যাল সাইটে স্মিথ-ম্যাক্সওয়েলের এই কাণ্ডের সমালোচনাও করা হয়। তাই এদিন বিরাটের এই প্রত্যুত্তর। অনেকেই লেখেন, বিরাট এখন ম্যাক্সওয়েলের ব্যাট করতে নামার জন্য নাকি অপেক্ষা করে রয়েছেন।

এখানেই শেষ নয়, চতুর্থ দিনের শুরুতে ভারতের ব্যাটিংয়ের সময় অজি বোলার হ্যাজেলউডের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়েন ঋদ্ধিমান সাহা। পরে আম্পায়ারের হস্তক্ষেপে ঠান্ডা হয় পরিবেশ। এছাড়া এদিন আরও একটি মজার ঘটনা ঘটেছে। হ্যাজেলউডের বলেই চেতেশ্বর পূজারাকে ভুলবশত আউট দিতে বসেছিলেন আম্পায়র ক্রিস গেফানি। কিন্তু আঙুল তুলতে গিয়েও নিজের ভুল শুধরে নেন। পরে সেটি নিয়েও সোশ্যাল সাইটগুলিতে নানারকম মিম এবং ট্রোল তৈরি হয়।

অজি পেসার হ্যাজেলউডের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন ঋদ্ধিমান। দেখুন ভিডিও:

ক্রিস গেফানির ভুল করে পূজারাকে আউট দিতে যাওয়ার সেই ভিডিওটি:

এখন দেখার পঞ্চম দিনেও এরকমই আরও কোনও ঘটনা ঘটে কিনা?

The post ‘ইটের জবাব পাটকেল’, অজিদের স্লেজিং তাঁদেরই ফিরিয়ে দিলেন বিরাট! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement