shono
Advertisement

KKR-এ কেন ফিরলেন গম্ভীর? ভক্তের প্রশ্নে মুখ খুললেন শাহরুখ

মেন্টর হিসেবে নাইট শিবিরে ফিরলেন গম্ভীর।
Posted: 07:42 PM Nov 22, 2023Updated: 08:16 PM Nov 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নেতৃত্বেই দুবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। পাঁচবার দলকে প্লে-অফে পৌঁছে দিয়েছেন। তাঁর আমলেই সবচেয়ে বেশি সাফল্যের মুখ দেখেছে কলকাতা নাইট রাইডার্স (KKR)। তিনি গৌতম গম্ভীর (Gautam Gambhir)।
আসন্ন আইপিএলে আবারও কেকেআর শিবিরে দেখা যাবে তাঁকে। এবার মেন্টরের ভূমিকায়। কিন্তু কেন আবার তাঁকে ফেরানো হল? এই প্রশ্নের জবাব দিলেন স্বয়ং কেকেআর মালিক শাহরুখ খান।  

Advertisement

[আরও পড়ুন: ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে রণক্ষেত্র মারাকানা, পুলিশের লাঠি, প্রতিবাদে মাঠ ছাড়লেন মেসি]

নাইট শিবিরের মেন্টর গম্ভীর, এই ঘোষণার পরে কেকেআর-এর এক ভক্ত দলের মালিক শাহরুখ খানকে (Shah Rukh Khan) সোশাল মিডিয়ায় প্রশ্ন করেন, ”গৌতম গম্ভীরকে কেন আবার কলকাতা নাইট রাইডার্সে ফেরানো হল?”
সেই ভক্তের প্রশ্নের জবাবে ‘কিং খান’ লিখেছেন, ”কারণ গৌতম গম্ভীর আমাদের বড় আপন। কেকেআরের ক্যাপ্টেন ছিল আর পরিবারের সদস্যও।” অর্থাৎ ঘরের ছেলে আবার ঘরেই ফিরলেন।

এবার মেন্টর হিসেবে ফের দলকে টেনে তোলার গুরুদায়িত্ব গম্ভীরের উপরে। প্রাক্তন ভারতীয় ওপেনার বলেন, “আমি বিশেষ আবেগপ্রবণ নই। তবে এই অনুভূতিটা সত্যিই আলাদা। যেখান থেকে শুরু করেছিলাম, আবার সেখানে ফিরছি। আবার কেকেআরের জার্সি গায়ে চাপাব ভেবে বুকের ভিতর উত্তেজনার আগুন জ্বলছে। শুধু কেকেআরে নয়, আবার শহর কলকাতাতেও তো ফিরছি। খিদেটা আরও বেড়ে গেল। আমি ২৩। আমি কেকেআর।”

[আরও পড়ুন: পাচারের আগেই পর্দাফাঁস! হাবড়ায় গাড়ির ভিতর থেকে উদ্ধার ৩ কোটি টাকার সোনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement