shono
Advertisement

পর্দায় আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে?

ছ’মাস ধরে সৌরভের সঙ্গে কথা চলছে ওই পরিচালকের! The post পর্দায় আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:22 PM Nov 13, 2018Updated: 07:47 PM Nov 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খেলোয়াড়দের জীবনকাহিনি পর্দায় তুলে ধরা নতুন কিছু নয়। মিলখা সিং, মেরি কম, মহাবীর সিং ফোগাটের মতো অনেকের গল্পই উঠে এসেছে বড়পর্দায়। এর মধ্যে রয়েছেন ক্রিকেটাররাও। মহম্মদ আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি ও শচিন তেণ্ডুলকরের বায়োপিক ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে। এবার সম্ভবত সেই তালিকায় আসতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম।

Advertisement

এবছর ফেব্রুয়ারি মাসে নিজের জীবনকাহিনি নিয়ে একটি বইপ্রকাশ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক। ‘আ সে়ঞ্চুরি ইজ নট এনাফ’ শীর্ষক বইটিতে বেড়ে ওঠা থেকে শুরু করে ক্রিকেট জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করেছেন খোদ মহারাজ। কেরিয়ারের বিভিন্ন পরিস্থিতিতে ঠিক কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন, দীর্ঘদিনের সতীর্থ রাহুল দ্রাবিড়ের সঙ্গে তাঁর সম্পর্ক কেমন ছিল, এসবই রয়েছে বইটিতে। সৌরভের নিজের ভাষায়, ‘বীরেন রায় স্ট্রিট থেকে লর্ডসের ব্যালকনি পর্যন্ত তাঁর যাত্রাপথের বর্ণনা রয়েছে বইটিতে।’

‘একই ছবিতে স্ত্রী-র চেয়ে কম পারিশ্রমিক পেয়েছি’, বৈষম্য নিয়ে মন্তব্য অভিষেকের ]

তখন শোনা গিযেছিল ওই বইটিকে কেন্দ্র করেই ছবি তৈরি করতে চান একতা কাপুর। এ নিয়ে দাদার সঙ্গে বেশ কয়েক দফা আলোচনাও নাকি হয় এএলটি বালাজি কর্তৃপক্ষের। সূত্রের খবর, ছবিটি পরিচালনার জন্য তখন এক বাঙালি পরিচালকের নাম প্রস্তাব করেছিলেন মহারাজ। তিনি সম্ভবত সৃজিত মুখোপাধ্যায়। কারণ এবার সৌরভ জানিয়েছেন, পরিচালকের সঙ্গে তাঁর গত ছ’মাস ধরে অনেকবার কথা হয়েছে। 

সম্প্রতি ক্রীড়া সাংবাদিক গৌতম ভট্টাচার্যের বই উইকি-র প্রকাশ অনুষ্ঠানে একথা বলেন সৌরভ। ওই অনুষ্ঠানেই হাজির ছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অরিন্দম শীল। সেখানেই সৌরভ বলেন, গত ছ’মাস ধরে সৃজিত তাঁকে বায়োপিকের কথা বলেছেন। তবে তিনি পরিচালককে সবুজ সংকেত দিয়েছেন কিনা তা নিয়ে কিন্তু কোনও কথা বলেননি প্রিন্স অফ ক্যালকাটা। তবে এর পর থেকে ভক্তমহলে জোর গুঞ্জন, পর্দায় কি এবার সত্যিই দেখা যাবে মহারাজের গল্প? জানার জন্য হয়তো আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

ফের লালবাজারে শামি, দীর্ঘ এক ঘণ্টা ধরে চলল জিজ্ঞাসাবাদ ]

The post পর্দায় আসছে সৌরভের বায়োপিক! পরিচালক কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement