shono
Advertisement

শাহরুখ-গৌরীর রোম্যান্টিক নাচ দেখে মুগ্ধ আম্বানির বিদেশি অতিথিরা, ‘চিয়ারলিডার’ খোদ নীতা-মুকেশ

মিষ্টি ভিডিও মন কাড়ল নেটপাড়ার। দেখেছেন সেই ভিডিও?
Posted: 10:39 AM Mar 04, 2024Updated: 10:39 AM Mar 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি পরিবারের সঙ্গে বরাবর শাহরুখ-গৌরীর সুসম্পর্ক। তাঁদের বাড়ির যে কোনও অনুষ্ঠানেই আমন্ত্রণ থাকে শাহরুখ-গৌরীর। এবার অনন্ত-রাধিকার তিন দিন ব্যাপী বিগ বাজেট প্রাকবিবাহ অনুষ্ঠানেও দু দিন আগে মুম্বই থেকে জামনগরে সপরিবারে উড়ে গিয়েছেন বাদশা। আর খোদ কিং খান যেখানে, সেখানে চমক যে থাকবেই, তা বলাই বাহুল্য। অনুষ্ঠানের অন্তিম লগ্নে রোম্যান্টিক নাচে উপস্থিত অতিথিদের মুগ্ধ করলেন বলিউডের ‘পাওয়ার কাপল’।

Advertisement

শুক্রবার সন্ধে থেকেই জমজমাট জামনগর। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা! সেই প্রেক্ষিতেই তিন দিন ব্যাপী বিশ্বের অন্যতম বিগ বাজেট ‘জলসা’র আয়োজন হয়েছে। আসর মাতাতে কোটি কোটি পারিশ্রমিক হাঁকিয়েছেন বলিউড-হলিউড শিল্পীরা। একমঞ্চে খান-কাপুরদের পারফরম্যান্সে জমে উঠেছিল অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের দ্বিতীয় দিনের অনুষ্ঠান। তবে শেষ দিনে স্ত্রী গৌরী খানকে নিয়ে যা রোম্যান্টিক পারফরম্যান্স দেখালেন শাহরুখ, তাতে মুগ্ধ আম্বানিপুত্রর প্রাকবিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়া বিদেশি অতিথিরা।

[আরও পড়ুন: অযোধ্যায় আমন্ত্রণ না পেয়েও আম্বানিদের মঞ্চে শাহরুখের মুখে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, দেখুন ভিডিও]

শাহরুখ-গৌরীর নাচের ভিডিও দাবানল গতিতে ভাইরাল হতেও সময় নেয়নি। দেখা গেল, মঞ্চে তখন বাদশার বীর জারা ছবির ‘ম্যায় ইয়া হুঁ’ গানটি গাইছেন উদিত নারায়ন। এদিকে দর্শকাসনে বসে থাকা শাহরুখ আচমকাই স্ত্রী গৌরীর সঙ্গে উঠে নাচা শুরু করলেন। রোম্যান্সে মাখোমাখো সেই নাচ অনুরাগীদের মন কেড়েছে। অতঃপর দম্পতিকে প্রশংসায় ভরিয়েও দিলেন সকলে। আর চিয়ারলিডার? নীতা-মুকেশের সমস্ত অতিথিরা। আরিয়ান-সুহানাকে না দেখা গেলেও ছোট ছেলে অ্যাব্রামের হাত ধরে গৌরীর সঙ্গে এদিনের অনুষ্ঠানে প্রবেশ করতে দেখা যায় বাদশাকে। তিন দিন ব্যাপী অনুষ্ঠান উপভোগ করে সোমবার সাত সকালেই জামনগর থেকে মুম্বইয়ের উদ্দেশে রওনা হয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘কভি খুশি কভি গম’, আম্বানির পার্টিতে গোটা বচ্চন পরিবার, জয়ার পাশেও ঘেঁষলেন না ঐশ্বর্য!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement