shono
Advertisement
Rajinikanth

শান্তির খোঁজে হিমালয়ে রজনীকান্ত! ভাইরাল ছবি

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ছবিটি।
Published By: Suparna MajumderPosted: 08:03 PM Jun 01, 2024Updated: 08:03 PM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাক্ষিণাত্যের মেগাস্টার তিনি। এক নামেই সুপারহিট সিনেমা। সত্তর পেরিয়েও স্টাইল আইকন। এহেন রজনীকান্ত (Rajinikanth) হাসিমুখে দাঁড়িয়ে হিমালয় পর্বতের সামনে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি। ছবি আসল না ফটোশপ করা, তা জানা যায়নি। তবে প্রশ্ন উঠছে, শান্তির খোঁজেই কি হিমালয়ের কোলে 'থালাইভা'?

Advertisement

ভাইরাল হওয়া ছবিতে রজনীকান্তকে সাদা লুঙ্গি ও সাদা শার্ট পরে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। গায়ে জড়ানো শাল। সুপারস্টারের চোখে রয়েছে কালো চশমা। আর মুখে চেনা হাসি। পিছনে রয়েছে সুবিশাল হিমালয় পর্বতমালা। কিন্তু সত্যিই কি হিমালয়ের কোলে শান্তির খোঁজে গিয়েছেন সুপারস্টার? আসলে প্রতিবছর কেদারনাথ ও বদরিনাথ দর্শনে যান রজনীকান্ত। জানা যাচ্ছে, এবারও সেই সফরে গিয়েছেন তিনি। তারই মাঝে হয়েছেন ক্যামেরাবন্দি।

 

[আরও পড়ুন: ‘৪ তারিখ ভ্যানিশ করে দেব’, ভোট দিতে গিয়ে হুমকির মুখে অনীক দত্ত, লাইভে বিস্ফোরক পরিচালক]

প্রসঙ্গত, গত বছর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করে বিতর্কের মুখে পড়েছিলেন রজনীকান্ত। যে রজনীকান্তের সিনেমা রিলিজ হলেই স্কুল কেটে, অফিস কামাই করে প্রেক্ষাগৃহে হুল্লোড় করেন অনুরাগীরা, সেই রজনীকান্ত কেন কুড়ি বছরেরও বেশি ছোট যোগীর পা ছুঁতে গেলেন? এমন প্রশ্ন উঠেছিল। সোশাল মিডিয়ায় নিন্দার ঝড় বয়ে গিয়েছিল।

পরে এই বিতর্কের জবাব দিয়ে রজনীকান্ত বলেছিলেন, "সন্ন্যাসী বা যোগীকে সবসময়ই পা ছুঁয়ে প্রণাম করি। তা সে ছোট হোক বা বড় হোক। সে যে প্রতিষ্ঠানের সঙ্গেই যুক্ত থাক না কেন, আমি তাঁকে এভাবেই সম্মান করি।" ভক্তিভাবে বিশ্বাস সুপারস্টারের। তাই তো প্রতিবার কেদারনাথ, বদরিনাথে যান। এবার অবশ্য সমালোচনা নয়, প্রশংসাই হয়েছে তাঁর। এত বড় সুপারস্টার হয়েও কত সাধারণ রজনী! ছবি দেখে এমনটাই বলছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: গণতন্ত্রের উৎসবে তারকাদের ভোটাধিকার প্রয়োগ, বাংলায় কে কোথায় ভোট দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাসিমুখে হিমালয় পর্বতের সামনে দাঁড়িয়ে রজনীকান্ত।
  • সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ছবি।
Advertisement